এবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

এবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের

নিউজ ডেস্ক: দেশে করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা ক্রমশ বাড়ছে। রাজ্যও তার ব্যতিক্রম নয়। দেশে মোট করোনা আক্রান্তের সংখ্যা ৩১ লাখ ছাড়িয়েছে। প্রতিদিনই নতুন করে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ হাজার ছাড়িয়ে যাচ্ছে। তবে সুস্থ রোগীর সংখ্যা ২৩ লাখ ছাড়িয়ে গিয়েছে।

এরই মধ্যে এক খারাপ খবর এল পশ্চিম মেদিনীপুর জেলা থেকে। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের। শিক্ষকের নাম কাশীনাথ সাউ। বাড়ি পশ্চিম মেদিনীপুর জেলার দাসপুর থানার খানজাপুর। তিনি দাসপুর থানার অন্তর্গত কলাগাছিয়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

গত কয়েক দিন ধরেই তিনি জ্বর, সর্দি-কাশি’তে ভুগছিলেন বলে জানা গেছে। এরপর ঘাটাল মহকুমা হাসপাতালে কোভিড টেস্ট করলে, তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে। তৎক্ষণাৎ শালবনী সুপার স্পেশালিটি হাসপাতালে যান কিন্তু ওখানে ভর্তি হতে না পেরে মেদিনীপুর মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি হন। এরপর অবস্থার আরও অবনতি হয়। ২৪শে আগস্ট কাশীনাথ বাবুর শ্বাসকষ্ট শুরু হয়। অবস্থা খারাপ দেখে কোলকাতা’য় স্থানান্তরিত করা হয়। কিন্তু কোলকাতা যাওয়ার পথেই উনি মারা যান। শিক্ষকের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

এই ব্যাপারে পশ্চিমবঙ্গ তৃণমূল প্রাথমিক শিক্ষক সমিতির সোনামুখী চক্রের সভাপতি অনিরুদ্ধ আলম জানিয়েছেন, ‘আমরা গভীরভাবে শোকাহত আমাদের সকলের প্রিয় কলাগেছিয়া প্রাথমিক বিদ্যালয়এর ভারপ্রাপ্ত শিক্ষক কাশীনাথ সাউ আমাদের মধ্যে নেই। সংগঠনের দায়িত্বপূর্ণ পদে ছিলেন। ওনার আত্মার শান্তি কামনা করি। পরিবারের প্রতি সমবেদনা জানাই।’

The post এবার করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হল এক প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের appeared first on বিশ্ব বার্তা.



from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/34JE2KD

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন