সুশান্তের মৃত্যুর দিন বাড়িতে ঢোকা মহিলার পরিচয় আসলো সামনে, জানুন কে এই মহিলা? - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ১৯ আগস্ট, ২০২০

সুশান্তের মৃত্যুর দিন বাড়িতে ঢোকা মহিলার পরিচয় আসলো সামনে, জানুন কে এই মহিলা?

ক্রমশ জটিল হয়ে পড়ছে সুশান্ত সিংয়ের মৃত্যু রহস্য। মুম্বই পুলিশের আত্মহত্যা তত্ত্বের ঠুনকো যুক্তির উপরে প্রথম থেকেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন মাধ্যম থেকে উঠে আসে সুশান্তের মৃত্যু সংক্রান্ত বিভিন্ন চমকপ্রদ তথ্য। জড়িয়ে যায় সুশান্তের বান্ধবী রিহা চক্রবর্তী, মহেশ ভাটের নাম। মৃত্যুর ৩৮ দিন পর সুশান্তের বাবা কেকে সিং পাটনা পুলিশের কাছে রিহা ও তার পরিবারের বিরুদ্ধে আর্থিক তছরুপের মামলা দায়ের করেন। এরপরই ময়দানে নেমে ইডি ও বিহার পুলিশ আরো উল্লেখযোগ্য তথ্য খুঁজে পায়।

সম্প্রতি, সুশান্তের মৃত্যুর দিনে বাড়ির সামনে করা একটি ভিডিওতে এক অপরিচিত মহিলাকে গেট দিয়ে ভিতরে ঢুকতে দেখা যায়। পরনে ছিল নীল টপ আর খয়েরি ট্রাউজার্স। ফুটেজে দেখা গেছে গেট দিয়ে ঢোকার সময় মহিলার হাতে একটি কালো ব্যাগ থাকলেও বেরোনোর সময় হাত ছিল ফাঁকা। মুখে মাস্ক থাকায় প্রাথমিক ভাবে চেনা যায়নি ওই রহস্যজনক মহিলাকে। তবে এইবার প্রকাশ পেল ওই মহিলার পরিচয়।

সূত্রের খবর, ওই মহিলা সুশান্তের বান্ধবী রিহার ভাই সৌভিকের বান্ধবী জামিলা। রিহা ও সৌভিকের সূত্রে তিনিও পরিচিত ছিলেন সুশান্তের। সুশান্তের মৃত্যুর খবর পেয়েই নাকি এসেছিলেন জামিলা। তাঁর সঙ্গে ছিলেন মহেশ শেঠী ও প্রিয়াঙ্কা খেমনী। কিন্তু পুলিশ তাকে ফ্ল্যাটের মধ্যে প্রবেশ করতে না দেওয়ায় সুশান্তের কর্মীদের সঙ্গে জামিলা কথাবার্তা বলে চলে যায়। সুশান্তের বাবার পক্ষের আইনজীবী জামিলাকে খুঁজে বের করে তাকে মামলা সম্পর্কিত জিজ্ঞাসাবাদের দাবি জানিয়েছেন।

The post সুশান্তের মৃত্যুর দিন বাড়িতে ঢোকা মহিলার পরিচয় আসলো সামনে, জানুন কে এই মহিলা? appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3gbf9tt

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন