সুশান্তের মৃত্যু CBI তদন্তের পর অবশেষে মুখ খুললেন রিয়া চক্রবর্তী - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ১৯ আগস্ট, ২০২০

সুশান্তের মৃত্যু CBI তদন্তের পর অবশেষে মুখ খুললেন রিয়া চক্রবর্তী

গত ১৪ই জুন বান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন ৩৪ বছর বয়সী অভিনেতা সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুর পর থেকেই মুম্বাই পুলিশের ভূমিকা নিয়ে ওঠে একাধিক প্রশ্ন। অভিযোগ করা হয় যে, তদন্তভার সঠিকভাবে পালন করছে না মুম্বাই পুলিশ। যার ফলস্বরূপ সিবিআই তদন্তের দাবী করা হয়। অবশেষে সেই আর্জি মেনে নিলো সুপ্রিম কোর্ট। তবে এই বিষয়ে অভিযুক্ত রিয়া চক্রবর্তী বলেন, যে সংস্থাই তদন্ত করুক না কেন আসল সত্যিটা একই থাকবে।

উল্লেখযোগ্য, সুপ্রিম কোর্টের তরফ থেকে চূড়ান্ত রায় দিয়ে জানানো হয় যে সুশান্ত আত্মহত্যা কান্ডের তদন্ত শুরু করবে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআই। স্পষ্ট করে জানিয়ে দেওয়া হয়, মুম্বাই এবং বিহার পুলিশের তরফ থেকে তদন্তভার সরিয়ে নিজের মতো করে কাজ শুরু করতে পারে সিবিআই। পাশাপাশি নতুন এফআইআরও দায়ের করতে পারে তারা। শুধু তাই নয় মুম্বাই পুলিশকে বলা হয়েছে সব রকম সহায়তা করার জন্য।

সিবিআইয়ের হাতে তদন্তভার তুলে দেওয়ার নির্দেশ ছাড়াও রিয়া চক্রবর্তীর আবেদনের শুনানি দিয়েছে আদালত। বিহার থেকে তদন্তভার মুম্বাই সরিয়ে আনার আর্জি জানিয়েছিলেন তিনি। আজ আদালতের দেওয়া নির্দেশে বলা হয়েছে রিয়ার বিরুদ্ধে করা এফআইআর মুম্বাইয়ে স্থানান্তরিত করার জন্য। অন্যদিকে রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে সিবিআইয়ের হাতে তদন্তভার তুলে দেওয়ার প্রসঙ্গে বলেন, ন্যায় বিচারের জন্য সিবিআই তদন্ত খুবই জরুরী ছিল। এর ফলে আসল সত্য উদঘাটিত হবে।

The post সুশান্তের মৃত্যু CBI তদন্তের পর অবশেষে মুখ খুললেন রিয়া চক্রবর্তী appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3gcqutk

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন