শেষ হয়ে যাচ্ছে ‘ভাগ্যলক্ষ্মী’, মন খারাপ ‘রোহিনী’র - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ১২ মার্চ, ২০২১

শেষ হয়ে যাচ্ছে ‘ভাগ্যলক্ষ্মী’, মন খারাপ ‘রোহিনী’র

লকডাউনের পর থেকে শেষ হয়ে যাচ্ছে একের পর এক সিরিয়াল। তার বদলে আসতে চলেছে নতুন কাহিনী। কিছুদিন ধরেই স্টার জলসায় দেখানো হচ্ছে ‘বরণ’-এর প্রোমো। কিন্তু এখনও বোঝা যাচ্ছে না, কখন দেখানো হবে সিরিয়ালটি। অপরদিকে বেশ কয়েকটি লো-টিআরপি প্রাপ্ত সিরিয়াল বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন স্টার জলসার চ্যানেল কর্তৃপক্ষ। ইতিমধ্যেই বেশ কয়েকটি ধারাবাহিকের সময় পাল্টেছে। এর মধ্যে রয়েছে ‘ভাগ্যলক্ষ্মী’। রাত নটার পরিবর্তে বিকেল সাড়ে চারটেয় দেখানো হচ্ছে ‘ভাগ্যলক্ষ্মী’।

তবে ‘ভাগ্যলক্ষ্মী’-র টিআরপি বেশ কম। সাধারণতঃ রাত আটটা থেকে যেকোনো চ্যানেলের প্রাইম টাইম চলে। এইসময় যেসব সিরিয়াল বা রিয়েলিটি শো দেখানো হয় সেগুলির টিআরপি যথেষ্ট বেশি থাকে। কিন্তু ‘ভাগ্যলক্ষ্মী’ এই দল থেকে বিচ্ছিন্ন হতেই দর্শকদের মধ্যে জল্পনা শুরু হয়েছিল। এবার এই জল্পনাকে উস্কে দিলেন ‘ভাগ্যলক্ষ্মী’-র কলাকূশলীরা।

সম্প্রতি একটি ইন্সটাগ্রাম ভিডিওয় দেখা গেল ‘ভাগ্যলক্ষ্মী’-র নায়ক রাহুল মজুমদার (Rahul Majumder)-কে ‘চান্না মেরেয়া’ গানটি গাইতে। সেইসময় ‘রোহিণী’ স্বাগতা সেন (swagata sen)-এর মেকআপ চলছে। ভিডিওটি শেয়ার করে স্বাগতা লিখেছেন, মেকআপ রুমের এই ড্রামাগুলি তিনি খুব মিস করবেন। স্বাগতার এই পোস্টে কমেন্ট করে নেটিজেনরা জানতে চেয়েছেন, তাহলে কি সত্যিই শেষ হয়ে যাচ্ছে ‘ভাগ্যলক্ষ্মী’! স্বাগতা এই প্রশ্নের কোনও উত্তর না দিলেও চ্যানেলের সূত্রে জানা গেছে, বন্ধ হয়ে যেতে চলেছে ‘ভাগ্যলক্ষ্মী’।



from বিনোদন – Bharat Barta https://ift.tt/38OQ8Uf

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন