‘বাবা স্থিতিশীল’, অভিজিতের ট্যুইটের পরই শারীরিক অবস্থার অবনতি প্রণব মুখোপাধ্যায়ের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ১৯ আগস্ট, ২০২০

‘বাবা স্থিতিশীল’, অভিজিতের ট্যুইটের পরই শারীরিক অবস্থার অবনতি প্রণব মুখোপাধ্যায়ের

ঋদ্ধিমান রায়: সকাল দিকেই পিতা প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে ট্যুইট করেছিলেন ছেলে অভিজিৎ মুখোপাধ্যায়। কিন্তু তার ঘন্টাখানেকের মধ্যেই উদ্বেগজনক সংবাদ পাওয়া গেল প্রাক্তন রাষ্ট্রপতিকে নিয়ে। দিল্লির সেনা হাসপাতাল কর্তৃপক্ষের তরফে জানানো হয়েছে ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে প্রণব বাবুর। স্বাস্থ্যের অবনতি হয়েছে বেশ কিছুটা।

গত রবিবারও বাবার শারীরিক পরিস্থিতি নিয়ে ইতিবাচক ট্যুইটই করেছিলেন অভিজিৎ। কিন্তু খানিকক্ষণ আগে আর্মি সেনা হাসপাতাল কর্তৃপক্ষ লিখিত বিবৃতি জারি করে বলে,’শ্রী প্রণব মুখোপাধ্যায়ের শারীরিক অবস্থার অবনতি হয়েছে, ফুসফুসের সংক্রমণ বৃদ্ধি পেয়েছে। তাঁকে সর্বক্ষণ ভেন্টিলেশনে রেখে বিশেষ চিকিৎসকদের টিম পর্যবেক্ষণ করছেন।

গত ১০ আগস্ট পড়ে গিয়ে মাথায় চোট পান ৮৪ বছরের প্রণব মুখোপাধ্যায়। হাসপাতালে ভর্তি করার পর তাঁর করোনা পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। আজ সকালেও ছেলে অভিজিৎ মুখোপাধ্যায় বাবার পরিস্থিতি ইতিবাচক জানিয়ে ট্যুইট করে দেশের মানুষকে প্রাক্তন রাষ্ট্রপতির দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা করতে অনুরোধ করেন। তারই ঘন্টাখানেকের মধ্যে প্রণব বাবুর শারীরিক অবস্থার অবনতি সত্যিই উদ্বেগজনক।

The post ‘বাবা স্থিতিশীল’, অভিজিতের ট্যুইটের পরই শারীরিক অবস্থার অবনতি প্রণব মুখোপাধ্যায়ের appeared first on Bharat Barta.



from দেশ – Bharat Barta https://ift.tt/3hapU0x

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন