প্রকাশ্যে এলো রিয়া-মহেশ ভাটের পুরনো ভিডিও, ফের শুরু জল্পনা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ১৯ আগস্ট, ২০২০

প্রকাশ্যে এলো রিয়া-মহেশ ভাটের পুরনো ভিডিও, ফের শুরু জল্পনা


৩৪ বছর বয়সী বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই অভিযোগের কেন্দ্রবিন্দুতে রয়েছেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী। ইতিমধ্যেই তার বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা দেওয়া সহ সম্পত্তি আত্মসাতের অভিযোগ দায়ের করেছেন সুশান্তের বাবা কেকে সিং। অন্যদিকে সংবাদমাধ্যমে উঠে আসতে শুরু করেছে সুশান্ত-রিয়ার সম্পর্ক, রিয়া ও পরিচালক মহেশ ভাটের কথোপকথন এমনকি রিয়ার সঙ্গে কেমন ছিল সুশান্তের পরিবারের সম্পর্ক সেই সব কথা।
সম্প্রতি প্রকাশ্যে এসেছে একটি ভিডিও যেখানে রিয়া এবং মহেশ ভাটকে একসঙ্গে দেখা গিয়েছে। ভিডিওটি ‘জলেবি’ সিনেমার প্রমোশন চলাকালীন সময়ের। সেখানে রিয়ার হাত ধরে ছিলেন মহেশ ভাট, এমনকি রিয়ার কাঁধে মাথাও রাখেন তিনি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই বিভিন্ন মন্তব্য করতে শুরু করেন নেট নাগরিকরা। রিয়া সেখানে জানিয়েছেন ‘জলেবি’ সিনেমায় অভিনয় করার পর ভালোবাসার প্রতি তার ধারণাই বদলে গিয়েছে। শুধু তাই নয় সারা জীবন হয়তো তিনি একাই কাটিয়ে দেবেন।
View this post on Instagram

A post shared by Bollywood 1M💙 (@lnbollywood) on

উল্লেখযোগ্য, সুশান্তের মৃত্যুর পর থেকেই রিয়া এবং মহেশ ভাটের সম্পর্ক নিয়ে নানা প্রশ্ন ওঠে। যদিও এই বিষয়ে মহেশ ভাট জানিয়েছেন তাদের মধ্যেকার সম্পর্ক নেহাতই গুরু এবং শিষ্যের। কিন্তু এই মন্তব্য মানতে নারাজ সুশান্ত অনুগামীরা। মনে করা হচ্ছে, সুশান্ত এবং রিয়ার জীবনে অনেকটাই প্রভাব বিস্তার করেছিলেন মহেশ ভাট। কারণ সুশান্তকে মনোবিদের কাছে নিয়ে যাওয়ার পরামর্শ তিনিই দিয়েছিলেন। তার ওপর সাম্প্রতিক সময়ে তাদের বিভিন্ন ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসা সেই আশঙ্কাকে বাড়িয়ে তুলছে।
The post প্রকাশ্যে এলো রিয়া-মহেশ ভাটের পুরনো ভিডিও, ফের শুরু জল্পনা appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/3aBUA8k

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন