বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের, বাড়িতে অশান্তির ভয়ে আত্মঘাতী প্রেমিকযুগল - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ২৫ জুলাই, ২০২১

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জের, বাড়িতে অশান্তির ভয়ে আত্মঘাতী প্রেমিকযুগল

বিবাহ-বহির্ভূত সম্পর্কের জন্য টানাপোড়েন এবং তার জন্য গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করার চেষ্টা এক প্রেমিক যুগলের। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি জেলার বারোপেটিয়া এলাকায়। রবিবার সকালে এই ঘটনায় চাঞ্চল্য এলাকায়। জানা গিয়েছে রবিবার সকালে জলপাইগুড়ি কোতোয়ালি থানার ঝাকুয়া পাড়া এলাকায় এক মহিলা এবং যুবকের ঝুলন্ত দেহ পাওয়া যায়।

তৎক্ষণাৎ পুলিশকে খবর দেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহ দুটিকে উদ্ধার করে। দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বলে পুলিশ সূত্রে খবর।জানা গিয়েছে, মৃত যুবকের নাম ক্ষীরমোন রায়। এবং মৃত মহিলার তার পাশের গ্রাম পাতিলাভাষার বাসিন্দা। পুলিশ সূত্রের খবর, ওই দুজন বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িত ছিল। এবং, বিষয়টি জানাজানি হয়ে যাওয়ায় সমস্যায় পড়ে যান তারা।

তাদের বিবাহ বহির্ভূত সম্পর্কের ব্যাপারটি জানাজানি হয়ে গেলে, পরিবারে তুমুল অশান্তি হয়েছিল। বাড়িতে এরকম সমস্যার কারণেই মনে হচ্ছে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছে ওই যুগল। পুলিশের তরফ থেকে ইতি মধ্যেই দেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃতদের পরিবারের সঙ্গে কথা বলার চেষ্টা করছে পুলিশ। ঘটনার অন্তরতদন্ত করা হবে বলে জানা গিয়েছে।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3BCTjuS

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন