কেন্দ্রীয় নেতৃত্বের বৈঠকে জরুরি তলব দিলীপ ঘোষের, তড়িঘড়ি সকালেই দিল্লি উড়ে গেলেন তিনি - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৯ নভেম্বর, ২০২০

কেন্দ্রীয় নেতৃত্বের বৈঠকে জরুরি তলব দিলীপ ঘোষের, তড়িঘড়ি সকালেই দিল্লি উড়ে গেলেন তিনি

তিন দিন আগে গত বৃহস্পতিবার ও শুক্রবার, দুই দিনের জন্য বাংলা সফরে আসেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি বাংলায় এসে দলীয় নেতাকর্মীদের সাথে বৈঠক করে আসন্ন বিধানসভা নির্বাচনের স্ট্রাটেজি তৈরি করেন। সেই সাথে বাংলার গেরুয়া শিবিরের দলীয় নেতাকর্মীদের প্রয়োজনীয় পরামর্শ দেন। কিন্তু তিনি দিল্লি উড়ে যাওয়ার তিনদিনের মধ্যেই দিল্লিতে ডাক পড়েছে বাংলার বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষের। ইতিমধ্যেই দিলীপের দিল্লি যাওয়া নিয়ে রাজনৈতিক মহলে প্রবল চাপানউতোর চলছে।

 

বিজেপি সূত্রে খবর, কেন্দ্রীয় নেতৃত্বের ডাক পেয়ে সোমবার অর্থাৎ আজ দিল্লির উদ্দেশ্যে রওনা দিচ্ছেন দিলীপ ঘোষ। তার সাথে যাচ্ছেন রাজ্য সংগঠনের সাধারণ সম্পাদক অমিতাভ চৌধুরী, সহ-সম্পাদক কিশোর বর্মন ও মুকুল রায়। তারা দিল্লিতে গিয়ে বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক বি এল সন্তোষের সাথে বৈঠক করবেন। প্রসঙ্গত, স্বরাষ্ট্রমন্ত্রীর বাংলা সফরের সময় বাংলায় এসেছিলেন বি এল সন্তোষ ও।

 

শাহ বাংলা সফরে এলে দিলীপ ঘোষ ও অন্যান্য দলীয় নেতাকর্মীদের সাথে দফায় দফায় বৈঠক হয় কেন্দ্রীয় নেতৃত্বদের। দুদিন আগে বৈঠক হওয়ার পর আবার কেন দিলীপ ঘোষের জরুরি তলব পরলো দিল্লিতে, তা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা-কল্পনা। প্রসঙ্গত, এই সময় দিলিপের উত্তরবঙ্গ সফরে যাওয়ার কথা ছিল। তিনি সেই কর্মসূচি আপাতত স্থগিত রেখে তড়িঘড়ি দিল্লির উদ্দেশ্যে উড়ে গেছেন। দিল্লি যাওয়া নিয়ে কিছুই বলতে শোনা যায়নি তাকে। হয়তো কেন্দ্রীয় নেতৃত্ব দিলীপ ঘোষের জন্য কোন বড় ঘোষণা করতে পারে বলে জানা যাচ্ছে।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3eDoQl6

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন