সংসার ভাঙতে চলেছে ডোনাল্ড ট্রাম্পের, বিবাহ বিচ্ছেদের জন্য প্রহর গুনছেন মেলানিয়া - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৯ নভেম্বর, ২০২০

সংসার ভাঙতে চলেছে ডোনাল্ড ট্রাম্পের, বিবাহ বিচ্ছেদের জন্য প্রহর গুনছেন মেলানিয়া

ওয়াশিংটন: মার্কিন যুক্তরাষ্ট্রে প্রেসিডেন্ট হিসেবে হোয়াইট হাউসের কুর্সিতে বসতে চলেছেন জো বাইডেন! অনেক চেষ্টা করেও নিজের হার আটকাতে পারেননি ডোনাল্ড ট্রাম্প। এবার মনে হচ্ছে সংসারটাও রক্ষা করতে পারবেন না তিনি। কারণ, প্রেসিডেন্ট নির্বাচনে হারার পর ভাঙতে চলেছে ডেনাল্ড ট্রাম্পের সংসার! এক ব্রিটিশ সংবাদপত্রের খবর অনুয়ায়ী, বিচ্ছেদ হতে চলেছে মেলানিয়া ট্রাম্প ও ডেনাল্ড ট্রাম্পের।

ওই সংবাদপত্রের খবর অনুযায়ী, ট্রাম্প পরিবার ঘনিষ্ট স্টেফানি ওয়ালকফের দাবি, এখন শুধু সময়ের অপেক্ষা। কাউন্টডাউন শুরু করে দিয়েছেন মেলানিয়া ট্রাম্প। হোয়াইট হাউস থেকে ট্রাম্প বিদায় নিলেই তাঁর সঙ্গে সম্পর্ক ছেদ করবেন মেলানিয়া। যদিও বিবাহবিচ্ছেদের ঘন্টা হোয়াইট হাউসে থেকেই বেজে গিয়েছে। তাই ডোনাল্ড ট্রাম্প ও মেলানিয়া এক ঘরে থাকছেন না বলে বিশেষ সূত্রের খবর।

প্রসঙ্গত, ট্রাম্প কখনও প্রেসিডেন্ট হবেন, তা ভাবতে পারেননি মেলানিয়া। ২০১৬ সালে ট্রাম্প ভোটে জিতলে আবেগে কেঁদে ফেলেন মেলানিয়া। দুজনকে এতদিন হাসি মুখেই দেখা গিয়েছে প্রকাশ্যে। কিন্তু ভোটে হারতেই সম্পর্ক বদলে গেল দুজনের। এখন শেষমেশ কী হয়, সেটাই দেখার।



from আন্তর্জাতিক – Bharat Barta https://ift.tt/3pcbzVK

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন