ডোমজুড়ে ভয়াবহ অগ্নিকান্ড, পুড়ে ছাই ছটি কারখানা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৯ নভেম্বর, ২০২০

ডোমজুড়ে ভয়াবহ অগ্নিকান্ড, পুড়ে ছাই ছটি কারখানা

ডোমজুড়: সপ্তাহের শুরুতেই বড়সড় অগ্নিকান্ডের সাক্ষী থাকল ডোমজুড়। আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছে ছটি কারখানা। আজ, সোমবার ভোরে ঘটনাটি ঘটে ডোমজুড়ের ভাসকুর বেলতলা এলাকায়। ভোর সাড়ে চারটে নাগাদ ভয়াবহ আগুন লাগে ওই কারখানাগুলিতে। স্থানীয় সূত্রে এমনটাই জানা গিয়েছে।

প্রথমে একটি পাইপের কারখানা থেকে আগুন লাগে মুহূর্তের মধ্যে সেই আগুন পাশে থাকা আরও পাঁচটি কারখানাকে পুড়ে ছাই করে দেয়। স্থানীয় এলাকার মানুষজন প্রাথমিকভাবে জল ঢেলে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। কিন্তু তারা ব্যর্থ হয়। তড়িঘড়ি খবর দেওয়া হয় দমকল কর্মীদের। দমকলের ছটি ইঞ্জিন ঘণ্টা খানেকের মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে পুড়ে ভয়াবহ অগ্নিকান্ডে ছাই হয়ে যায়। ওই ছটি কারখানার মধ্যে ছিল, পাইপ, প্লাস্টিক, জামাকাপড়, এবং চানাচুরের কারখানা। আগুনের লেলিহান শিখায় ভস্মীভূত হয়ে গিয়েছে সব।

প্রাথমিকভাবে অনুমান করা হচ্ছে কারখানার ভেতরে থাকা দাহ্য পদার্থ থেকেই এই ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটেছে। কিন্তু দমকল কর্মীদের তদন্তে অনুমান করা হচ্ছে, ইলেক্ট্রিক সার্কিটের থেকেই এই আগুন লাগে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিশ এবং দমকল কর্মীরা।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3k8dLtH

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন