রামের আরতি করায় মুসলিম বিজেপি নেত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকি - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

রামের আরতি করায় মুসলিম বিজেপি নেত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকি

রাম মন্দিরের ভুমিপূজোর দিন রামলাল্লার আরতি করার জন্য এক মুসলিম বিজেপি নেত্রীকে প্রাণে মারার হুমকি দিলো কট্টরপন্থীরা। ঘটনাটি উত্তরপ্রদেশের আলিগড়ের। রুবি আসিফ খান নামের ওই বিজেপি নেত্রী রাম মন্দিরের ভুমিপূজোর দিন নিজের বাড়ি রামের পূজোর ব্যবস্থা করেছিলেন। সেখানে তিনি রামের আরতিও করেন। এরপর চলতি বছরের রাখী পূর্নিমাতেও সকলের সঙ্গে মেতে ওঠেন ওই বিজেপি নেত্রী। এরপরই কট্টরপন্থীদের নিশানায় পড়েন তিনি।

আলিগড়ের মহবীরগঞ্জের বিজেপির মহিলা মোর্চার সভাপতি রুবি আসিফ খান। রাম মন্দির নির্মাণের জন্য ৫১০০ টাকা অনুদানও দিয়েছেন তিনি। ওই নেত্রী বহুদিন থেকেই হিন্দু ধর্মাবলম্বীদের বিভিন্ন অনুষ্ঠানে সকলের সঙ্গে মেতে ওঠেন। এটাই তাঁর নিজস্ব সম্প্রদায়ের মানুষদের পছন্দ নয়। সমগ্র অলিগড় জুড়েই ওই নেত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে পোস্টার পড়েছে।

জীবিত পুড়িয়ে মারার হুমকি দেওয়া হয়েছে ওই বিজেপি নেত্রীকে। ওই এলাকা জুড়ে রুবি আসিফ খান এবং নার্গিস নামে আর এক মহিলার নামে পোস্টার পড়েছে। সেখানে তাদের পুড়িয়ে মারার হুমকির পাশাপাশি লেখা হয়েছে, শরিয়ত আইনের আওতায় তাঁদের ইসলাম থেকে বহিষ্কার করা হবে। প্রাণনাশের হুমকির পর প্রশাসনের দ্বারস্থ হয়েছেন ওই বিজেপি নেত্রী। পুলিশে অভিযোগ জানিয়েছেন। তাঁর স্বামী মহম্মদ আসিফ জানিয়েছেন, কয়েকজন বিজেপি কর্মী রুবির পাশে আছে। তারাই তাঁকে পাহারা দিচ্ছে।

The post রামের আরতি করায় মুসলিম বিজেপি নেত্রীকে প্রাণে মেরে ফেলার হুমকি appeared first on Bharat Barta.



from দেশ – Bharat Barta https://ift.tt/31bbFCP

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন