এবার ষাট বছরের এক বৃদ্ধাকে গণধর্ষণ, গ্রেফতার দুই - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

এবার ষাট বছরের এক বৃদ্ধাকে গণধর্ষণ, গ্রেফতার দুই

নিউজ ডেস্ক: ফেলে গণধর্ষণের ঘটনা। আবার সেই উত্তর প্রদেশ! বর্বরদের যৌন লালসার হাত থেকে এবার নিস্তার পেলেন না ষাট বছরের এক বৃদ্ধা। মঙ্গলবার পুলিশ জানিয়েছে উত্তরপ্রদেশের সিদ্ধার্থনগর জেলায় বছর ষাটেকের ওই বৃদ্ধাকে গণধর্ষণ করা হয়েছে। ধর্ষণের এই ঘটনাটি যদিও গত শনিবার ঘটলেও মঙ্গলবার অভিযুক্তদের গ্রেফতারের পরই সেটা সামনে আসে।

সিদ্ধার্থনগরের শোহরতগঢ়ে বাড়ি নির্যাতিতা ওই বৃদ্ধার। তাঁর গ্রামেরই উপকণ্ঠে একটি নির্জন জায়গা থেকে শনিবার অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয় তাঁকে। শরীরজুড়ে ছিল আঘাতের চিহ্ন। ধর্ষণের অভিযোগে সন্দেহভাজন দুই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, ধৃতরাই কয়েক জন গ্রামবাসীকে ঘটনার কথা জানিয়েছিল। মহিলাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে কমিউনিটি স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। তিনি এখন চিকিত্‍‌সাধীন আছেন।

সোমবার সন্ধ্যায় নির্যাতিতার জ্ঞান ফিরলে তিনি পুলিশের কাছে বয়ান দেন। তাঁর সঙ্গে কথা বলেই বালিকর্ণ ও রাম নামে দুই অভিযুক্তের কথা জানতে পারে পুলিশ। ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে মঙ্গলবার তাদের গ্রেফতার করা হয়েছে।

বিগত কিছু দিনের মধ্যে উত্তরপ্রদেশে একাধিক ধর্ষণ ও খুনের ঘটনা ঘটেছে। ফলে বিরোধীদের প্রবল তোপের মুখে পড়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বিরোধীদের অভিযোগ করছেন, যোগীশাসনে উত্তরপ্রদেশে জঙ্গলরাজ কায়েম হয়েছে। মেয়েরা কোনো নিরাপত্তা নেই। হেনস্থার ভয়ে বাড়ির বাইরে বেরোনের সাহস পাচ্ছে না সাধারণ মানুষেরা। ধর্ষক, খুনি, অপহরণকারীরা অবাধে ঘুরে বেড়াচ্ছে। তাঁদের কোনো ভয় নেই, শাস্তিও হচ্ছে না।

উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী মায়াবতী বলেন, খুন-ধর্ষণের ঘটনা বাড়ছে। মেয়েরা নিরাপদ বোধ করেছেন না। দলিতরা অত্যাচারিত হচ্ছেন। পুরোপুরি জঙ্গলরাজ চলছে। বিরোধীরা অভিযোগের সুরে বলেন, যোগীর আমলে উত্তরপ্রদেশে আদতে ‘গুন্ডারাজ’ চলছে। আইনের ভয় পাচ্ছে না দুর্বৃত্তরা। তাই অপরাধ বেড়েই চলছে।

The post এবার ষাট বছরের এক বৃদ্ধাকে গণধর্ষণ, গ্রেফতার দুই appeared first on বিশ্ব বার্তা.



from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/34eES1E

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন