ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতা পোর্ট ট্রাস্টে একাধিক পদে নিয়োগ, জানুন বিস্তারিত - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতা পোর্ট ট্রাস্টে একাধিক পদে নিয়োগ, জানুন বিস্তারিত

নিউজ ডেস্ক: চাকরি প্রার্থীদের জন্য ভালো খবর। সেন্টেনারি হাসপাতালে কিছু শূন্যপদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি বের করল কলকাতা পোর্ট ট্রাস্ট। ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। নীচে বিস্তারিত দেওয়া হল-
শূন্যপদ: ১) ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট শূন্যপদের সংখ্যা ৩, রেডিয়োগ্রাফার শূন্যপদের সংখ্যা ১ এবং পুরুষ ইসিজি টেকনিশিয়ান শূন্যপদের সংখ্যা ১টি।
বয়স: ১ অগস্ট, ২০২০ সাল অনুযায়ী জেনারেল প্রার্থীদের ক্ষেত্রে বয়সের সর্বোচ্চ সীমা ৪৫ বছর। অন্যদিকে এক্স-সার্ভিসম্যানদের ক্ষেত্রে সর্বোচ্চ ৫০ বছর।
শিক্ষাগত যোগ্যতা: 
১) ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট: যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইন্টার্নশিপ-সহ কমপক্ষে দু’বছরের ডিএমএলটি (টেক) থাকতে হবে। এছাড়া নামী কোনও ল্যাবরেটরি বা হাসপাতালে কমপক্ষে এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
২) রেডিয়োগ্রাফার: কমপক্ষে উচ্চ মাধ্যমিক উত্তীর্ণ। সেই সঙ্গে ‘ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিক্যাল ফ্যাকাল্টি’ বা কোনও বিশ্ববিদ্যালয় বা ফ্যাকাল্টি বা কাউন্সিল থেকে ইন্টার্নশিপ থাকতে হবে। এছাড়া নামী কোনও ল্যাবরেটরি বা হাসপাতালে কমপক্ষে এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।
৩) পুরুষ ইসিজি টেকনিশিয়ান: ন্যূনতম মাধ্যমিক পাশ। সেই সঙ্গে ‘ওয়েস্ট বেঙ্গল স্টেট মেডিক্যাল কাউন্সিল’ অনুমোদিত ইসিজি টেকনিশিয়ানের এর বছরের ডিপ্লোমা কোর্স থাকতে হবে। এছাড়া নামী কোনও ল্যাবরেটরি বা হাসপাতালে কমপক্ষে এক বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন: তিনটি পদেই মাসিক বেতন ১৭,৪৯৮ টাকা দেওয়া হবে। প্রাথমিকভাবে এক বছরের চুক্তি ভিত্তিতে নিয়োগ করা হবে। চুক্তি শেষে আবারও কলকাতা পোর্ট ট্রাস্ট কর্তৃপক্ষ নয়া চুক্তি করতে পারে।
ইন্টারভিউয়ের সূচি: যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা নির্দিষ্ট দিনে সমস্ত ডকুমেন্টস নিয়ে নির্ধারিত দিনে ইন্টারভিউ দিতে যেতে পারেন। ইন্টারভিউ সুচী নীচে দেওয়া হল-
১) ল্যাবরেটরি অ্যাসিস্ট্যান্ট: আগামী ২৫ ও ২৬ অগস্ট সকাল ১০ টা থেকে বেলা ১টা।
২) রেডিয়োগ্রাফার ও পুরুষ ইসিজি টেকনিশিয়ান: আগামী ২৫ এবং ২৬ অগস্ট দুপুর ২ টো থেকে বিকাল পাঁচটা।
The post ইন্টারভিউয়ের মাধ্যমে কলকাতা পোর্ট ট্রাস্টে একাধিক পদে নিয়োগ, জানুন বিস্তারিত appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/31qlQUj

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন