‘আর অপেক্ষা করতে পারছি না’, ধোনির ছবি শেয়ার করলো চেন্নাই সুপার কিংস - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ২৫ আগস্ট, ২০২০

‘আর অপেক্ষা করতে পারছি না’, ধোনির ছবি শেয়ার করলো চেন্নাই সুপার কিংস


আন্তর্জাতিক ক্রিকেট থেকে মহেন্দ্র সিংহ ধোনির অবসর নিশ্চিত করেছে যে চেন্নাই সুপার কিংসের সাবেক অধিনায়ক এখন শুধু তাদের হয়ে থাকবেন। ধোনি এখন আন্তর্জাতিক প্রতিশ্রুতিমুক্ত ক্রিকেটার তাই তার কাছে এখন ক্রিকেটের একটাই সুযোগ রয়েছে তা হল আইপিএল। কোভিড-১৯ বিলম্বের পরে আইপিএল শুরু হওয়ার আগে সিএসকে ইতিমধ্যেই সংযুক্ত আরব আমিরাশাহিতে পৌঁছে গিয়েছে, ধোনির ভক্তদের তাঁকে অ্যাকশনে দেখার জন্য অপেক্ষা শেষ হওয়ার সময় হয়ে এসেছে।
ধোনি যে প্রতিযোগিতামূলক ক্রিকেটের সর্বশেষ খেলাটি খেলছেন তা গত বছরের জুলাই মাসে ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনাল। আইপিএলটি আরও কাছাকাছি আসার সাথে সাথে সিএসকে তাদের অনুরাগীদের এক ঝলক দিয়েছে যেখানে ধোনি অবশেষে খেলতে শুরু করবে এবং মাঠে তাঁর কিটে সজ্জিত হয়ে, উইলো হাতে দাঁড়িয়ে আছেন। “হাসি দেখার জন্য আমরা আর অপেক্ষা করতে পারছি না!” ক্যাপশন দিয়ে সিএসকে তারা সোশ্যাল মিডিয়ায় ধোনির পিঠে নিজের কিট নিয়ে এবং ক্যামেরার জন্য হাসির একটি ছবি শেয়ার করেছে।

সংযুক্ত আরব আমিরাশাহাতে আইপিএলের ১৩ তম আসরে চেন্নাই সুপার কিংসের নেতৃত্ব দেবেন ৩৯ বছর বয়সী ধোনি। কোভিড-১৯ মহামারীর কারণে লিগটি ভারত থেকে দূরে খেলা হবে এবং এর প্রভাব বিশ্বের দ্বিতীয় বৃহত্তম জনবহুল দেশে অবশ্যই পড়বে। আমিরশাহিতে আসার পরে সমস্ত খেলোয়াড় ছয় দিনের জন্য কোয়ারেন্টাইনে রয়েছে এবং বিসিসিআই প্রোটোকল অনুযায়ী কোয়ারেন্টাইনের প্রথম, তৃতীয় এবং ষষ্ঠ দিন পরীক্ষা করা হবে। তিনটি টেস্টেই নেতিবাচক ফলাফল অর্জনকারী খেলোয়াড়দের আইপিএলের জৈব-সুরক্ষিত বুদ্বুদে প্রবেশের অনুমতি দেওয়া হবে। খেলোয়াড়রা তাদের কোয়ারেন্টাইন পর্ব মেক-শিফট জিমগুলিতে তাদের হোটেল কক্ষের ভিতরে কাটাচ্ছেন এবং তাদের দলের সতীর্থদের সাথে ভার্চুয়াল টিমের বৈঠকে কাজ করে সময়কে কাজে লাগিয়ে চলেছে।
The post ‘আর অপেক্ষা করতে পারছি না’, ধোনির ছবি শেয়ার করলো চেন্নাই সুপার কিংস appeared first on Bharat Barta.


from খেলা – Bharat Barta https://ift.tt/31qeboX

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন