রেকর্ড: গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত ৫৭ হাজার ১১৭ জন, মৃত্যু ৭৬৪ জনের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ২ আগস্ট, ২০২০

রেকর্ড: গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত ৫৭ হাজার ১১৭ জন, মৃত্যু ৭৬৪ জনের

নিউজ ডেস্ক: দেশে করোনা ভাইরাসের সংক্রমণের হার ক্রমশ বেড়েই চলছে। এদিন নতুন রেকর্ড তৈরি হল। সেই সঙ্গে বাড়ল সুস্থতার হার। গত ২৪ ঘণ্টায় ভারতে নতুন করে আবারও করোনা আক্রান্ত ৫০ হাজার ছাড়িয়ে গেল। এই নিয়ে পরপর তিন দিন দেশে একদিনে ৫০ হাজারের বেশি মানুষ করোনা আক্রান্ত হলেন। দেশে মোট সংক্রমণ প্রায় ১৭ লক্ষ হয়ে গেল।

শনিবার সকালে স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে ৫৭ হাজার ১১৭ জন করোনা আক্রান্ত হয়েছেন। ফলে ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬ লক্ষ ৯৫ হাজার ৯৮৮ জন। যদিও এর মধ্যে ১০ লক্ষ ৯৪ হাজার ৩৭৪ জন ইতিমধ্যেই সুস্থ হয়েছেন। বর্তমানে চিকিৎসাধীন ৫ লক্ষ ৬৫ হাজার ১০৩ জন।

একই সঙ্গে বাড়ছে মৃত্যুর হারও। গত ২৪ ঘণ্টায় দেশে করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন ৭৬৪ জন। এর ফলে মোট মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৩৬ হাজার ৫১১ জন।
The post রেকর্ড: গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত ৫৭ হাজার ১১৭ জন, মৃত্যু ৭৬৪ জনের appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/3k2D2Xh

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন