করোনা এবং আমফানের সময়কালে বাংলাজুড়ে ৫০ কোটি টাকার ত্রাণ বিলি করেছে সিপিআইএম: সূর্যকান্ত মিশ্র - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ২ আগস্ট, ২০২০

করোনা এবং আমফানের সময়কালে বাংলাজুড়ে ৫০ কোটি টাকার ত্রাণ বিলি করেছে সিপিআইএম: সূর্যকান্ত মিশ্র

নিউজ ডেস্ক: করোনার মধ্যে জারী হওয়া লকডাউনের আমফান ঘূর্ণিঝড়ের সময় সিপিআইএম-এর ছাত্র, যুব ও শ্রমিক সংগঠনের পক্ষ থেকে বাংলার মানুষের জন্য বেশ কিছু ভালো উদ্যোগ নেওয়া হয়েছিল। ভিনরাজ্যে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনার ব্যবস্থা করা, তাঁদের খাবারের ব্যবস্থা করা ছাড়াও রাজ্যের মানুষদের সুবিধার্থে রেশনের জোগান এবং বিপদে আপদে চালু করা করেছিল হেল্প লাইন নম্বরও।
এবার এই ত্রাণ বিলি নিয়ে মুখ খুললেন সিপিআইএম নেতা সূর্যকান্ত মিশ্র। বললেন, লকডাউনের মধ্যে এবং আমফানের পরবর্তী সময়ে বাংলার মানুষের পাশে দাঁড়িয়েছিল সিপিআইএম-এর প্রায় এক লক্ষ কর্মী। একই সঙ্গে আমরা প্রায় ৫০ কোটি টাকার ত্রাণ বিলি করেছি

গত ২৯ জুলাই ‘বর্তমান সময় ও আমাদের কাজ’ নামক এক অনুষ্ঠানে সূর্যকান্ত মিশ্র বলেন, ‘এই দুর্যোগের সময়কালে মানুষের কাছে ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে আমাদের প্রায় এক লক্ষ কর্মী পুরোদমে কাজ করে চলেছেন। দলের হিসেব অনুযায়ী এতে করে প্রায় ৫০ কোটি টাকা সংগ্রহ করা হয়েছে। আমরা প্রায় ৫০ কোটি টাকার ত্রাণ মানুষের মধ্যে বিলি করেছি। আমরা সবসময় মানুষের বিপদে-আপদে পাশে আছি।
The post করোনা এবং আমফানের সময়কালে বাংলাজুড়ে ৫০ কোটি টাকার ত্রাণ বিলি করেছে সিপিআইএম: সূর্যকান্ত মিশ্র appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/33lELku

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন