গতরাত থেকে আচমকা AIIMS এ ভর্তি অমিত শাহ, ভালো আছেন মত হাসপাতালের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০

গতরাত থেকে আচমকা AIIMS এ ভর্তি অমিত শাহ, ভালো আছেন মত হাসপাতালের


গত ২রা আগস্ট করোনা পজিটিভ আসার খবর নিজেই জানিয়েছিলেন দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। গত সপ্তাহের শেষে কোভিড নেগেটিভ আসার পর হাসপাতাল থেকে ফিরে হোম আইসলেশনে ছিলেন তিনি। কিন্তু গতকাল রাতে হঠাৎই রক্তচাপ বেড়ে গিয়ে শ্বাসকষ্ট শুরু হওয়ায় তাঁকে দিল্লির এইমস হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ স্বরাষ্ট্রমন্ত্রীর শারীরিক পরিস্থিতি সম্পর্কে একটি লিখিত বক্তব্য প্রকাশ করেছে–‘বিগত ৩-৪ দিন ধরেই গা-হাত-পায়ের ব্যাথায় ভুগছিলেন অমিত শাহ। ছিল শারীরিক ক্লান্তি। তবে তাঁর কোভিড নেগেটিভই এসেছে। কোভিড পরবর্তী যত্ন নেওয়ার জন্যই তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। এখন তিনি সুস্থই আছেন, এবং হাসপাতাল থেকেই তাঁর কাজকর্ম চালাচ্ছেন।’
গত শুক্রবারই করোনা নেগেটিভ আসে স্বরাষ্ট্র মন্ত্রীর। একথা নিজেই জানান তিনি। পাশাপাশি এও জানান করোনা নেগেটিভ এলেও চিকিৎসকদের পরামর্শ মত কিছুদিন তিনি সেলফ আইসলেশনে কাটাবেন। সেই সঙ্গে সুস্থ হয়ে ওঠার জন্য গুরগাঁওয়ের মেদন্ত হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মী এবং কর্তৃপক্ষকে ধন্যবাদও জানান অমিত শাহ।
উল্লেখ্য, ২রা আগস্ট নিজের করোনা পজিটিভ হওয়ার খবর স্বরাষ্ট্রমন্ত্রী প্রকাশ করার পর কিছুদিন ধরে যাঁরা যাঁরা তাঁর সংস্পর্শে এসেছিলেন, সকলকেই আইসোলেশনে থাকা ও করোনা পরীক্ষা করতে বলেছিলেন অমিত শাহ।
The post গতরাত থেকে আচমকা AIIMS এ ভর্তি অমিত শাহ, ভালো আছেন মত হাসপাতালের appeared first on Bharat Barta.


from দেশ – Bharat Barta https://ift.tt/348hFy7

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন