বিয়ার গ্রিলসের সঙ্গে দুঃসাহসিক অভিযান পর্বে অক্ষয় কুমার, দেখুন ভিডিও - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ২২ আগস্ট, ২০২০

বিয়ার গ্রিলসের সঙ্গে দুঃসাহসিক অভিযান পর্বে অক্ষয় কুমার, দেখুন ভিডিও


এ হল খিলাড়ি কা খেল………আজ্ঞে হ্যাঁ, বলিউড সুপারস্টার অক্ষয় কুমারকে আপনি এবার দেখতে পাবেন অ্যাডভেঞ্চার স্টার বিয়ার গ্রিলসের সঙ্গে।
বর্তমান প্রধানমন্ত্রীও একবার বিয়ার গ্রিলসের সঙ্গে উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্কে সময় কাটিয়েছিলেন।তবে এবার আপনি সাক্ষী থাকবেন অক্ষয় কুমার ও বিয়ার গ্রিলসের লোমহর্ষক অভিযানের সঙ্গে।সূত্রের খবর অনুযায়ী, বান্দিপুর টাইগার রিজার্ভে বিয়ার গ্রিলসের দুঃসাহসিক অভিযানের পার্টনার ছিলেন অক্ষয় কুমার। লকডাউনের আগেই এই অভিযান শুরু হয়, যার টিজারটি পোস্ট করেছেন অক্ষয় কুমার তাঁর ইন্সটাগ্রাম প্রোফাইলে।
‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শো টি যথেষ্ট জনপ্রিয়। যারা এডভেঞ্চার প্রিয় তাঁরা বিয়ার গ্রিলসের কোনও না কোনও শো নিশ্চয় দেখেছেন। এই সাহসী সুপুরুষ যে শুধু মহিলাদের নজর কেড়েছেন তা নয়, বহু পুরুষদের বোল্ড ইমেজকে নাড়িয়ে দিতে পারে।মাত্র ২৩ বছর বয়সে তিনি গিনেস বুক অফ ওয়ার্ল্ড রেকর্ডস-এ সর্বকনিষ্ঠ ব্রিটিশ হিসেবে এভারেস্ট জয়ের রেকর্ড করেন।
দুর্গম স্থানে টিকে থাকার কৌশল শেখান বিয়ার গ্রিলস। এবার সেই কৌশলে সংযোজিত হল আমার আপনার প্রিয় তারকা বোল্ড অক্ষয় কুমার।ইন্সটাগ্রামে টিজারটি দেখেই বোঝা যাচ্ছে কি হতে চলেছে। একজন ব্রিটিশ লেফটেন্যান্ট কমান্ডারের সঙ্গে ৫২ বছরের খিলাড়ি কতটা খেল জমাতে পারে তা দেখার জন্য একটু ধৈর্য ধরতে হবে বই কি।

The post বিয়ার গ্রিলসের সঙ্গে দুঃসাহসিক অভিযান পর্বে অক্ষয় কুমার, দেখুন ভিডিও appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/3aO9SXI

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন