‘স্যরি বাবু’, সুশান্তের মৃত্যুর পর বুকে হাত রেখে বলেছিলেন রিয়া, ঘনীভূত হচ্ছে রহস্য - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ২২ আগস্ট, ২০২০

‘স্যরি বাবু’, সুশান্তের মৃত্যুর পর বুকে হাত রেখে বলেছিলেন রিয়া, ঘনীভূত হচ্ছে রহস্য


সুশান্ত সিং রাজপুতের তদন্ত যত এগোচ্ছে তত উঠে আসছে একের পর এক নতুন মোড়।সূত্রের খবর অনুযায়ী, ১৫ই জুন রিয়া চক্রবর্তী কুপার হাসপাতালের মর্গে যান এবং সেখানেই সুশান্তর কাছে ক্ষমা চান। সুশান্তের বুকে হাত রেখে বলেন ‘স্যরি বাবু’।
এই ‘স্যরি বাবু’র কারন এখনও পর্যন্ত না জানা গেলেও, মূল অভিযুক্তের মর্গে যাওয়া নিয়ে বিভিন্ন প্রশ্ন উঠছে। সাধারণত মর্গে খুব ঘনিষ্ঠ ছাড়া অন্য কারোর প্রবেশের অনুমতি থাকে না, সেখানে রিয়া চক্রবর্তী কিভাবে মর্গে প্রবেশের অনুমতি পেল?
ওই মর্গে একজন প্রত্যক্ষদর্শী সুরজিৎ রাঠোর, করণী সেনা দাবী করেন, প্রথমে রিয়া চক্রবর্তীকে মর্গে প্রবেশের অনুমতি দেওয়া হয়নি, পরে তাঁর পূর্ব পরিচিত এক ব্যক্তি সুরজ সিং এর অনুরোধে রিয়া চক্রবর্তীকে মর্গে প্রবেশের অনুমতি দেওয়া হয়, সেইসময় সুশান্তের অন্তিম দর্শনে রিয়া সুশান্তের নিথর বুকের উপর হাত রেখে বলেন ‘স্যরি বাবু’।

ইডি এবং সিবিআই ক্রমাগত এই “স্যরি বাবু’ র পেছনের রহস্য উন্মোচনের চেষ্টা চালাচ্ছে।এখন শুধু সময়ের অপেক্ষা আর কি কি তথ্য বেড়িয়ে আসে।
The post ‘স্যরি বাবু’, সুশান্তের মৃত্যুর পর বুকে হাত রেখে বলেছিলেন রিয়া, ঘনীভূত হচ্ছে রহস্য appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/2YpCeCD

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন