সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা খরচ করেছে রিয়া, রইল সেই প্রমান - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা খরচ করেছে রিয়া, রইল সেই প্রমান

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু হয়েছে দেড় মাসের বেশি সময় হতে চলল। যত দিন যাচ্ছে ততই জটিল হচ্ছে এই মৃত্যুর রহস্য। ইতিমধ্যেই সুশান্তের বাবা কে কে সিং অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে টাকা কারচুপি করার অভিযোগে এফআইআর দায়ের করেছে। এর পাশাপাশি আরও অনেক অভিযোগ করেছেন সুশান্তের বাবা। যার জন্য বিহার পুলিশ তদন্ত চালাচ্ছে। তাই এই তদন্তের জন্য গত তিনদিন ধরে বিহার পুলিশের একটি তদন্তকারী দল মুম্বইতেই রয়েছেন।

বৃহস্পতিবার বিহার পুলিশের তদন্তকারী দল সুশান্তের যে কয়টি ব্যাঙ্কে একাউন্ট রয়েছে, সেই ব্যাঙ্কগুলির ব্রাঞ্চে যান। আর সমস্ত তথ্য সংগ্রহ করেন। কোথায় কোথায় কিসে টাকা খরচ হয়েছে সমস্ত কিছুর তদন্ত করা হবে বলে জানা গেছে। সুশান্তের বাবা রিয়ার বিরুদ্ধে ১৫ কোটি টাকা খরচ করেছেন বলে অভিযোগ করেছেন। আর এই তদন্তের জন্য ইডি তদন্ত ও শুরু হতে পারে বলে শোনা  যাচ্ছে।

এদিকে রিপাবলিক টিভিতে সম্প্রচারিত এক প্রতিবেদন অনুসারে, সুশান্তের একটি একাউন্টে ২০১৯ সালের নভেম্বর মাসে মোট টাকা ছিল ৪ কোটি ৬২ লক্ষ, সেই টাকা ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে এসে দাঁড়িয়েছে ১ কোটিতে। এর মধ্যে রিয়ার বিমান ভাড়া বাবদ খরচ ৮১ হাজার টাকা, এছাড়া রিয়ার মেকআপ, পার্লার, রিয়ার ভাইয়ের সৌমিক চক্রবর্তীর টিউশন ফি বাবদ প্রচুর টাকা খরচ করেছে রিয়া। সুশান্তের ব্যাঙ্ক একাউন্ট থেকে লাগামছাড়া খরচ করেছে রিয়া চক্রবর্তী।

The post সুশান্তের ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে লক্ষ লক্ষ টাকা খরচ করেছে রিয়া, রইল সেই প্রমান appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/2XbOjeb

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন