‘তৃণমূলের যারা সামান্য কর্মী ছিলেন, বিজেপিতে যোগ দিয়েই কার্যকর্তা হয়ে গিয়েছেন’ অর্জুনকে কটাক্ষ দিলীপের - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

‘তৃণমূলের যারা সামান্য কর্মী ছিলেন, বিজেপিতে যোগ দিয়েই কার্যকর্তা হয়ে গিয়েছেন’ অর্জুনকে কটাক্ষ দিলীপের

নিউজ ডেস্ক: আবারও বিজেপিতে গোষ্ঠীদ্বন্দ্ব চরমে। দলে ‘কাজের লোকদের’ নিষ্ক্রিয় করে ‘কাছের লোকেদের’ বেশি গুরুত্ব দেওয়া হচ্ছে। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও তাঁর ঘনিষ্ঠদের বিরুদ্ধে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে এমনই অভিযোগ করেন মুকুল রায়ের ঘনিষ্ঠ বারাকপুরের সাংসদ অর্জুন সিং।
যদিও স্বজনপোষণের সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি ববলেন, “কে বলেছেন যে যোগ্যরা সম্মান পাচ্ছেন না? যদি কেউ এমন কথা বলে থাকেন, তবে বলতে হয় যে তৃণমূলের সামান্য কর্মী ছিলেন, বিজেপিতে যোগ দিয়েই কার্যকর্তা হয়ে গিয়েছেন। ভবিষ্যতেও যাঁরা বিজেপিতে যোগ দেবেন, তাঁরাও সম্মান পাবেন।”

সোমবার দিল্লির বৈঠকে এই ক্ষোভের বহিপ্রকাশই ঘটান মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে আসা অর্জুন সিং। অর্জুন বলেন, এভাবে সংগঠন পরিচালনা হলে ২০২১-এ পশ্চিমবঙ্গ দখল সম্ভব নয়। এর পরই ইস্তফা দেওয়ার ইচ্ছা প্রকাশ করেন দিলীপ ঘোষ বলে জানা গেছে। বিজেপির একাংশের দাবি, দলের অনেক নেতাই বহুদিন ধরে দিলীপ ঘোষ ও তাঁর ঘনিষ্ঠদের উপর অত্যান্ত ক্ষুব্ধ। কিন্তু এতদিন কেন্দ্রীয় নেতৃত্বের কাছে সেটা বলার কেউ সাহস করেননি।
The post ‘তৃণমূলের যারা সামান্য কর্মী ছিলেন, বিজেপিতে যোগ দিয়েই কার্যকর্তা হয়ে গিয়েছেন’ অর্জুনকে কটাক্ষ দিলীপের appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/2P8wZ5e

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন