হেলমেট না পরায় যুবকের কপালে ঢুকিয়ে দেওয়া হলো চাবি, দেখুন ভিডিও - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২৯ জুলাই, ২০২০

হেলমেট না পরায় যুবকের কপালে ঢুকিয়ে দেওয়া হলো চাবি, দেখুন ভিডিও


আরও একবার পুলিশের অমানবিক ব্যবহারের সাক্ষী থাকলো ভারতবাসী। হেলমেট না পরার কারণে কপালে চাবি ঢুকিয়ে দেওয়ার মতো ঘটনা ঘটলো উত্তরাখন্ডে। সোমবার সন্ধ্যায় উত্তরাখণ্ডের উধম সিং নগর জেলার রুদ্রপুর শহরে ঘটনাটি ঘটে। স্যোশাল মিডিয়ায় ভাইরাল হওয়া এক ভিডিওতে (যার সত্যতা যাচাই করেনি ভারতবার্তা) এক ব্যক্তি পুলিশের বিরুদ্ধে অভিযোগ করেন যে, হেলমেট না পরে বন্ধুদের সঙ্গে বাইক চালানোর সময় তাদের থামিয়ে দেয় ট্রাফিক পুলিশ। ট্রাফিক ব্যবস্থার নিয়মকানুনের বিষয়ে তাদের মধ্যে তর্ক চলার সময় পুলিশ ওই ব্যক্তির বাইক থেকে চাবি নিয়ে কপালে আঘাত করে। যা ওই ব্যক্তির কপালে ঢুকে যায়।
সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে, রক্তাক্ত অবস্থায় দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির কপালে চাবি মারার চিহ্নটি স্পষ্ট বোঝা যাচ্ছে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। ভিডিওটি টুইটারে ভাইরাল হওয়ার পর পুলিশের ভয়াবহ বর্বরতার বিরুদ্ধে সরব হয়েছেন নেটিজেনরা। উত্তরাখণ্ডের সিনিয়র পুলিশ অফিসার অশোক কুমারের নির্দেশে অভিযুক্ত তিন পুলিশকর্মীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

শুধু স্যোশাল মিডিয়ায় থেমে থাকেনি এই ভয়াবহ ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ। এই ঘটনায় এলাকার মানুষ বিক্ষোভে সামিল হন। পরে স্থানীয় বিধায়ক রাজকুমার থুকরালের হস্তক্ষেপে এলাকার বাসিন্দারা শান্ত হলে নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি।
The post হেলমেট না পরায় যুবকের কপালে ঢুকিয়ে দেওয়া হলো চাবি, দেখুন ভিডিও appeared first on Bharat Barta.


from দেশ – Bharat Barta https://ift.tt/2X3XSLY

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন