বিক্রি হচ্ছে সোনায় তৈরি মাস্ক, মূল্য মাত্র ২ লক্ষ ৭৫ হাজার টাকা! কিনবেন নাকি? - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২২ জুলাই, ২০২০

বিক্রি হচ্ছে সোনায় তৈরি মাস্ক, মূল্য মাত্র ২ লক্ষ ৭৫ হাজার টাকা! কিনবেন নাকি?

নিউজ ডেস্ক: এর আগে পুণা এবং কটকে দুই ব্যবসায়ী সোনার মাস্ক পরে রাস্তার ঘুরে নজির তৈরি করেছেন। পরে সুরাতে দেখা গিয়েছে ঝকমকে রেশমী কাপড়ের মাস্কের উপরে হিরে বসানো মাস্ক। এবার খোঁজ পাওয়া গেল কোয়েম্বত্তুরের স্বর্ণবণিক রাধাকৃষ্ণণ সুন্দরম আচার্যের। যিনি সোনা দিয়ে মাস্ক বানাচ্ছেন, যার ভিতরে আবার সেলাই করা থাকছে রুপোর তার দিয়ে।
রাধাকৃষ্ণণ বলেন, আজকের দিনে মাস্ক যে অতি মূল্যবান বস্তু সেই বার্তাই পৌঁছে দেওয়া যাচ্ছে এই মহার্ঘ্য মাস্কের মাধ্যমে।১৮ ক্যারেট সোনায় তৈরি মাস্কের মূল্য মাত্র ২ লক্ষ ৭৫ হাজার টাকা। রুপোর মাস্কও বিক্রি হচ্ছে, যার দাম ১৫ হাজার টাকা! এখনও পর্যন্ত তিনি ৯টি মাস্কের অর্ডার পেয়েছি। সেগুলো বানানোর কাজ চলছে। সাধারণ মানুষ এই মাস্ক অ্যাফোর্ড করতে পারবেন না। বিত্তবান মানুষ বিয়েবাড়ি বা এই ধরনের সামাজিক অনুষ্ঠানে যোগ দিতে এমন মাস্ক পরতে চাইছেন।

তবে অনেকেই এই বিষয়ে প্রশ্ন তুলেছেন। এই ধরনের মাস্ক আদৌ ভাইরাস আটকাতে সক্ষম কিনা সে ব্যাপারে নিশ্চিত না হয়ে কিছু মানুষ কেমন করে এই ধরণের মাস্ক ব্যবহার করছেন। আর্থিক মন্দায় যেখানে মানুষ খেতে পাচ্ছে না, কাজ-কারবার বন্ধ সেখানে কেউ এই বিলাসিতা দেখায়!
The post বিক্রি হচ্ছে সোনায় তৈরি মাস্ক, মূল্য মাত্র ২ লক্ষ ৭৫ হাজার টাকা! কিনবেন নাকি? appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/32ICBeD

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন