সুশান্তের মৃত্যুর একমাস পর রাস্তায় বেরোলেন অঙ্কিতা, সময় কাটালেন দুঃস্থ শিশুদের সাথে - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২৯ জুলাই, ২০২০

সুশান্তের মৃত্যুর একমাস পর রাস্তায় বেরোলেন অঙ্কিতা, সময় কাটালেন দুঃস্থ শিশুদের সাথে


গত ১৪ জুন মুম্বইতে নিজের ফ্ল্যাটে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপূত। তাঁর এই মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করে মুম্বই পুলিশ। যদিও এখনও সেভাবে কিছুই জানা যায়নি। সুশান্তের মৃত্যুর পর তাঁর পরিবারের সাথে চার্টার রোডের ফ্ল্যাটে দেখা করেন প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে। তারপর থেকে তাঁকে আর বাইরে বের হতে দেখা যায়নি। এমনকি ইনস্টাগ্রামেও খুব একটা সক্রিয় ছিলেন না তিনি।
তবে এবার সুশান্তের মৃত্যুর এক মাসের বেশি সময় কাটার পর বাড়ির বাইরে বের হতে দেখা গেছে অঙ্কিতাকে। তিনি বাড়ির বাইরে বেরিয়ে সোজা একটি দোকানে চলে যান। সেখানে কিছু দুঃস্থ শিশুদের জন্য চকোলেট কেনেন। তারপর ওই চকোলেট শিশুদের মধ্যে বিলিয়ে তাঁদের সাথে সময় কাটাতে দেখা যায় প্রাক্তন প্রেমিকাকে। সুশান্তের মৃত্যুর এক মাস পরে সুশান্তকে নিয়ে ইনস্টাতে পোস্ট করেন অঙ্কিতা। তিনি যে কোনোভাবেই সুশান্তকে ভুলতে পারছেন না, তা অঙ্কিতার সমস্ত পোস্ট ও বিভিন্ন কাজের মধ্যে দিয়েই প্রকাশ পাচ্ছে।
এদিকে গতকাল সুশান্তের বাবা কে কে সিং অভিনেতার বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেন। সেখানে বেশ কিছু অভিযোগ তুলে ধরেন তাঁর বাবা। যার মধ্যে সুশান্তের ব্যাঙ্ক থেকে ১৫ কোটি টাকা সরানো থেকে, পরিবারের সাথে মিশতে না দেওয়া। সব অভিযোগ লিখিত দিয়েছেন কে কে সিং।
The post সুশান্তের মৃত্যুর একমাস পর রাস্তায় বেরোলেন অঙ্কিতা, সময় কাটালেন দুঃস্থ শিশুদের সাথে appeared first on Bharat Barta.


from বিনোদন – Bharat Barta https://ift.tt/331VfOE

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন