BREAKING: করোনা আক্রান্ত হলেন অযোধ্যার রাম মন্দিরের পুরোহিত ও নিরাপত্তার দায়িত্বে থাকা ১৬ জন পুলিশ কর্মী - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ৩১ জুলাই, ২০২০

BREAKING: করোনা আক্রান্ত হলেন অযোধ্যার রাম মন্দিরের পুরোহিত ও নিরাপত্তার দায়িত্বে থাকা ১৬ জন পুলিশ কর্মী

নিউজ ডেস্ক: চলছে পুরোদমে প্রস্তুতি। ৫ অগাস্ট অযোধ্যায় রামমন্দির নির্মাণের ভূমিপুজো, মন্দিরের শিলান্যাস করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। রাম মন্দির নির্মাণের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে৷ তাঁর মধ্যেই এল খারাপ খবর, এল দুঃসংবাদ! করোনা আক্রান্ত হলেন রাম মন্দিরের পুরোহিত প্রদীপ দাস৷
রাম মন্দিরের প্রধান পুরোহিত আচার্য সত্যন্দ্র দাসের শিষ্য প্রদীপ দাস। প্রধান পুরোহিতের সঙ্গে তিনিও নিয়মিত রাম জন্মভূমির নিত্য পুজোয় অংশ নিতেন৷ প্রধান পুজারীর সঙ্গে আরও যে ৪ জন রাম লালার পুজো করেন, তার অন্যতম পূজারী হলেন প্রদীপ দাস৷ শুধু তাই নয়, একই সঙ্গে রাম জন্মভূমির নিরাপত্তার দায়িত্বে থাকা ১৬জন পুলিশকর্মীও করোনা আক্রান্ত হয়েছে। করোনা পজিটিভ পূজারীকে ইতিমধ্যেই হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

আগামী পাঁচ তারিখ অযোধ্যায় রাম মন্দিরের ভিত্তিপ্রস্তর স্থাপন হবে। এই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী মোদী সহ অনেক বিশিষ্ট ব্যক্তি উপস্থিত থাকবেন। আমন্ত্রণ করা হয়েছে মুকেশ আম্বানি, গৌতম আদানি সহ দেশের প্রথম সারির শিল্পপতিদের। থাকবেন অন্যান্য ধর্মীয় গুরুরাও। সব মিলিয়ে মোট ২৫০ জনের এই অনুষ্ঠানে উপস্থিতি থাকবেন বলে জানা গেছে। কিন্তু তার আগেই ঘটল এই বিপত্তি।
The post BREAKING: করোনা আক্রান্ত হলেন অযোধ্যার রাম মন্দিরের পুরোহিত ও নিরাপত্তার দায়িত্বে থাকা ১৬ জন পুলিশ কর্মী appeared first on বিশ্ব বার্তা.


from হেড লাইনস – বিশ্ব বার্তা https://ift.tt/30c8UAK

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন