দুঃস্থ ও অসহায় মানুষদের খাবাবের বন্দোবস্ত করলেন এক সামান্য ফল বিক্রেতা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

দুঃস্থ ও অসহায় মানুষদের খাবাবের বন্দোবস্ত করলেন এক সামান্য ফল বিক্রেতা

কৌশিক পোল্ল্যে: এক ছোট্ট ফলের দোকান দিয়েই জীবিকা নির্বাহ করেন মেচেদার এই ফলবিক্রেতা। নিজের সামান্যতম অর্থ উপার্জন টুকু এবার উৎসর্গ করলেন সেই সমস্ত মানুষদের উদ্দেশ্যে যারা এই কঠিন পরিস্থিতিতে ঠিকমতো খাবার জোটাতে অসমর্থ। উপযুক্ত অর্থের অভাবে যাদের অন্নসংস্থানের কোনো সঠিক সুরাহা হয়নি।

সেই সমস্ত দুস্থ ও অসহায় মানুষদের কথা ভেবে তাদের সাহায্যে এগিয়ে এলেন মেচেদার ফলবিক্রেতা স্বপন ভৌমিক, মেচেদার বাসন্ট্যান্ডেই রয়েছে তার ফলের দোকান। পূর্ব মেদিনীপুর জেলার মেচেদার অন্তর্গত বারগুলুরিয়ায় এনার বাড়ি। স্বপনবাবু নিজের সাধ্যমতো অর্থ দিয়ে উক্ত এলাকায় পঁচিশ জন মানুষের রোজকার সকালবেলার জলযোগের ব্যবস্থা করেছেন। হতদরিদ্র মানুষদের জন্য এই ব্যবস্থাপনা গ্রহন করেছেন তিনি।

লকডাউন না ওঠা অবধি এভাবেই তিনি অসহায় মানুষদের কিছুটা হলেও খাদ্যের জোগান দিয়ে যাবেন বলে আশ্বাস দিয়েছেন স্বপনবাবু। সুমন মন্ডল নামক জনৈক ব্যক্তি সম্পূর্ন ঘটনাটি ফেসবুক মারফৎ একটি পোস্টে জানান দেন, এরপরই শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে পোস্টের কমেন্টবক্স, সকলেই এই মহানুভবতাকে স্যালুট জানিয়েছেন।

করোনা ভাইরাসের জেরে গোটা দেশে টানা ২১ দিনের লকডাউন অব্যাহত যার ফলে চরম ভোগান্তির শিকার হয়েছেন দরিদ্র ও অসহায় মানুষেরা। এই চরম দুর্দিনের পরিস্থিতিতে স্বপনবাবুর উদারতা ও সাহায্যের নিমিত্তে সৎ মানসিকতা সত্যিই দৃষ্টান্তমূলক।

The post দুঃস্থ ও অসহায় মানুষদের খাবাবের বন্দোবস্ত করলেন এক সামান্য ফল বিক্রেতা appeared first on Bharat Barta.



from রাজ্য – Bharat Barta https://ift.tt/2JISlmS

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন