মনের কথা জানালেন স্মৃতি, এই বলিউড অভিনেতার জন্য পাগল তিনি - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০

মনের কথা জানালেন স্মৃতি, এই বলিউড অভিনেতার জন্য পাগল তিনি

বেশিরভাগ খেলোয়াড় ২১ শে মার্চ থেকে চলা ২১ দিনের লকডাউন সময়কালে ঘরে বসে সময় কাটাচ্ছেন। গত কয়েক দিন ধরে, বেশ কয়েকজন ক্রিকেটার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ইন্টারেক্টিভ ক্রিয়াকলাপ নিয়ে এসেছেন এবং ভারতের মহিলা ক্রিকেটাররাও এর ব্যতিক্রম ছিলেন না। স্মৃতি মন্ধনা টুইটারে প্রশ্নোত্তর পর্ব পরিচালনা করেছিলেন। বর্তমানে লক্ষ লক্ষেরও বেশি মানুষকে ক্ষতিগ্রস্থ করে COVID-19 মহামারী গোটা বিশ্বকে নাজেহাল করে তুলেছে। এমনকি ভারতকেও কিছুটা হলেও তার ক্রোধের মুখোমুখি হতে হয়েছে। এই বিচ্ছিন্নতার সময়, মন্ধনা টুইটারে ভক্তদের সাথে চ্যাট করছিলেন। তার অনুরাগীদের কথা মাথায় রেখে অবাক হওয়ার কিছু নেই যে তাকে প্রচুর প্রশ্নে বোমার মুখোমুখি হতে হয়েছিল। সম্প্রতি অস্ট্রেলিয়ার টি-টোয়েন্টি বিশ্বকাপে তিনি জাতীয় দলের অংশ ছিলেন।

টুইটারে কথোপকথনের সময়, একজন ভক্ত তাকে ক্রাশ সম্পর্কে জিজ্ঞাসা করেন। সেই সময় ভারতীয় দলের এই মহিলা ক্রিকেটার বলিউড অভিনেতা হৃতিক রোশনের নাম নেন। বোম্বাই-বংশোদ্ভূত এই ভক্তকে জবাব দিয়ে লিখেছিলেন, “আমার শৈশব থেকেই হৃতিক রোশন”। এমনকি গত বছর, তিনি ইনস্টাগ্রামে এরকমই একজনের একটি প্রশ্নের উত্তরে বলেছিলেন যে, ১০ বছর বয়স থেকেই মান্ধানার ক্রাশ ছিলেন হৃতিক”। এরপর এক প্রশ্নে মন্ধনাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি প্রেম করছেন কিনা। প্রশ্নটি কোনও কল্পনা দ্বারা তাকে ঝাঁকুনি দেয়নি। বরং তিনি সোজাসুজি উত্তর দিয়েছিলেন যে তিনি জানেন না। একজন অনুরাগী তাকে তার জীবনসঙ্গীর থাকা উচিত এমন গুণাবলী সম্পর্কেও জিজ্ঞাসা করেছিলেন। তার প্রথম মাপদণ্ড হিসাবে, স্মৃতি বলেছিল যে ঐ ব্যক্তি যেন তাকে খুব ভালবাসে এবং দ্বিতীয়টিতে তিনি প্রথমটিকে অনুসরণ করতে বলেছিলেন।

তিনি প্রেম করে বিয়ে করবেন না বাড়ির ঠিক করা পাত্রকে বিয়ে করবেন এমন বিষয়ে জিজ্ঞাসা করা হলে তার একটি আকর্ষণীয় উত্তর ছিল, মন্ধনা তার ভারতীয় দলের সতীর্থ জেমিমা রড্রিগেজের সাথে একটি হাসিখুশি কথাবার্তাও করেছিলেন। একজন ব্যবহারকারী স্মৃতিকে জিজ্ঞেস করেছিলেন যে সে তার সাথী জেমিকে মিস করছে কিনা। এতে, তিনি বলেছিলেন যে তাকে ছাড়া তিনি শান্তিতে আছেন। জেমিমাহ স্মৃতির এই প্রত্যুত্তর দেখে দু:খিত হয়ে আলেক্সাকে ডাচ-পাকিস্তানি গায়ক ইমরান খানের বেওয়াফা গানটি বাজানোর জন্য বলেছিলেন। মন্ধনা তাঁকে হাসিখুশিভাবে শান্ত করার চেষ্টা করেছিলেন এবং আলেক্সাকে সোনু কে টিটু কি সুইটি মুভিটির ‘তেরা ইয়ার হুন হ্যায়’ গানটি বাজানোর জন্য জিজ্ঞাসা করে।

The post মনের কথা জানালেন স্মৃতি, এই বলিউড অভিনেতার জন্য পাগল তিনি appeared first on Bharat Barta.



from খেলা – Bharat Barta https://ift.tt/2RfNmyv

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন