আগামী মাসে আবারো নয়া দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, সফরে থাকছে এক ঝাঁক চমক - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ৭ আগস্ট, ২০২১

আগামী মাসে আবারো নয়া দিল্লি যাচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়, সফরে থাকছে এক ঝাঁক চমক

কথা দিয়েছিলেন দু মাস অন্তর নয়াদিল্লি আসবেন, সেপ্টেম্বর মাসে আবারো নতুন দিল্লি সফর করতে চলেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে এবারে তিনি কনস্টিটিউশন ক্লাবে কিষান কনভেনশন করতে পারেন বলে সূত্রের খবর জানা যাচ্ছে। তৃণমূল কংগ্রেসের রাজ্যসভার সাংসদ দোলা সেন জানিয়েছেন, আগামী সেপ্টেম্বর মাসে আবারো দিল্লির মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং এবারে কনস্টিটিউশন ক্লাবে বিরোধী দলগুলোর সঙ্গে বৈঠক করতে চলেছেন তিনি। তার পাশাপাশি কৃষক নেতাদের সঙ্গে বৈঠক করার কথা আছে মমতা বন্দ্যোপাধ্যায়।

দ্বিতীয়বারের জন্য নয়া দিল্লি সফরে গিয়ে কোন চমৎকার করতে চলেছেন কি? সূত্রের খবর, এবারে নয়া দিল্লিতে মুখ্যমন্ত্রী গাজীপুর, টিক্রী বর্ডার এবং যন্তর মন্তরে সফল করতে চলেছেন। যেখানে আন্দোলন করা কৃষকদের সঙ্গে তিনি কথা বলতে চলেছেন। আগামী লোকসভা নির্বাচনের আগে বিরোধী দলগুলোর সঙ্গে জোট গড়ার জন্য তিনি মূলত সেপ্টেম্বর মাসে দ্বিতীয়বারের জন্য দিল্লি সফর করছেন। এর আগেও জুলাই মাসের শেষ সপ্তাহে তিনি নয়াদিল্লি ঘুরে গিয়েছেন। সেই সফরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৈঠক করেছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে। সেখানে তিনি বাংলার জন্য বেশ কিছু দাবি জানিয়েছেন।

অন্য একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে দোলা সেন জানিয়েছেন, “মুখ্যমন্ত্রীর কৃষক আন্দোলন এবং কৃষির জন্য লড়াই এর কথা গোটা দেশ জানে। সিঙ্গুর আন্দোলন বিশ্বে সাড়া ফেলে দিয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায় আন্দোলন এবং লড়াইয়ের মাধ্যমে হয়ে উঠেছিলেন জননেত্রী।এছাড়াও কয়েকদিন আগে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করে এসেছেন কৃষকনেতা রাকেশ টিকাইত। সেখানে মুখ্যমন্ত্রী তাদের জানিয়েছিলেন, সফরে গিয়ে তিনি সরাসরি তাদের সঙ্গে বৈঠক করবেন। এবারে তিনি তাদের সঙ্গে অফিশিয়ালি বৈঠক করতে চলেছেন।”



from দেশ – Bharat Barta https://ift.tt/37ttP5o

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন