আবার শুরু জঙ্গিদের সন্ত্রাস, গুলি মেরে খুন করা হলো সস্ত্রীক এই বিজেপি নেতাকে - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ৯ আগস্ট, ২০২১

আবার শুরু জঙ্গিদের সন্ত্রাস, গুলি মেরে খুন করা হলো সস্ত্রীক এই বিজেপি নেতাকে

আবারো কাশ্মীরে জঙ্গি হামলা। দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগের স্ত্রী সহ একজন বিজেপি নেতাকে খুন করল জঙ্গিরা। পুলিশ সূত্রে জানা যাচ্ছে, কাশ্মীরের অনন্তনাগের লালচকে একটি বাড়িতে ভাড়া থাকতেন বিজেপি নেতা গুলাম রসূল দার এবং তার স্ত্রী। জানা যাচ্ছে, খবর পেয়ে ওই বিজেপি নেতার বাড়িতে প্রবেশ করেছিল জঙ্গিরা। তারপর সেখানে তার স্ত্রী সহ তাকে খুন করে তারা। খুন করে সেখান থেকে বেরিয়ে যায়।

অনন্তনাগের সরকারি হাসপাতালে নিয়ে গেলে ডাক্তাররা তাদেরকে মৃত বলে ঘোষণা করেন। গুলাম রসূল দার ওই এলাকার একজন বিজেপি নেতা হিসেবে অত্যন্ত পরিচিত। তিনি যেমন পঞ্চায়েত প্রধান ছিলেন তেমনি বিজেপির কিষান মোর্চার জেলা সভাপতিও ছিলেন। পাশাপাশি জানা যাচ্ছে, গুলাম আদতে রেদওয়ানি এলাকার বাসিন্দা ছিলেন। কিন্তু কাজের সূত্রে তাকে থাকতে হতো অনন্তনাগ এলাকায়।

জানা যাচ্ছে মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৬৫ বছর। এই মৃত্যুর ঘটনাকে অত্যন্ত নিন্দাজনক ঘটনা বলে উল্লেখ করেছেন জম্মু-কাশ্মীরের বিজেপি মুখপাত্র আলতাফ ঠাকুর। সঙ্গেই জম্মু-কাশ্মীরে প্রাক্তন মুখ্যমন্ত্রী মেহবুবা মুফতি এই ঘটনার তীব্র নিন্দা করেছেন। বিজেপির পক্ষ থেকে এই ঘটনাকে কাপুরুষোচিত এবং বর্বর বলে মন্তব্য করা হয়েছে। বিজেপির পক্ষ থেকে জানানো হয়েছে, “ওই নেতার কোন নিরাপত্তা ছিলনা। তিনি একটা ভাড়া বাড়িতে থাকতেন। এমন অনেক বিজেপি নেতা আছেন যাদের কোনো নিরাপত্তা নেই।” এমনকি জম্মু-কাশ্মীরের লেফটেন্যান্ট গভর্নর এই খুনকে অত্যন্ত কাপুরুষোচিত বলে উল্লেখ করেছেন।



from দেশ – Bharat Barta https://ift.tt/3fO0jvH

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন