Sushil Kumar Arrested: খুনের মামলায় গ্রেপ্তার কুস্তিগীর সুশীল কুমার - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ২৩ মে, ২০২১

Sushil Kumar Arrested: খুনের মামলায় গ্রেপ্তার কুস্তিগীর সুশীল কুমার

খুনের দায়ে গ্রেফতার হলেন ভারতের জোড়া অলিম্পিক পদকজয়ী কুস্তিগীর সুশীল কুমার। দিল্লি পুলিশ তাকে আজকে গ্রেপ্তার করেছে বৃহত্তর দিল্লির মুন্ডকা এলাকা থেকে। তার সাথে তার সঙ্গী অজয় কুমারকেও গ্রেপ্তার করেছে দিল্লি পুলিশের স্পেশাল সেল। আসলে ছত্রপতি স্টেডিয়ামে হাতাহাতি এবং তাতে এক কুস্তিগীরের মৃত্যুর মামলায় প্রথম থেকেই নাম জড়িয়েছিল সুশীল কুমারের। তার বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছিল। তারপর থেকেই সুশীল কুমারকে খুঁজে পাওয়া যায়নি। এমনকি দিল্লি পুলিশ সুশীল কুমার ও তার সহযোগীদের সম্পর্কে তথ্য দিতে পারলে ১ লাখ টাকার পুরস্কার ঘোষণা করেছিল।

দিল্লি পুলিশ সূত্রে জানা গিয়েছে গত ৪ মে ছত্রপাল স্টেডিয়ামে বছর ২৩ এর যুবক সাগর রানাকে পিটিয়ে হত্যা করা হয়। ওই সংঘর্ষের সময় বেশ কয়েকজন কুস্তিগীর আহত হয়েছিলেন। তাদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। জখম অবস্থায় হাসপাতালে ভর্তি হয়ে মৃত্যু হয়েছিল রানার। এই মামলায় দিল্লি পুলিশ বেশ কয়েকজন ব্যক্তির বয়ান নথিভূক্ত করে এবং প্রায় সবাই সুশীল কুমারের বিরুদ্ধে অভিযোগ করে। এই বিষয়ে সুশীল কুমারকে জিজ্ঞাসাবাদ করলে সে আখরার সাথে তার যোগ অস্বীকার করে। কিন্তু সুশীল নিজে দীর্ঘদিন ধরে এই ছত্রপাল স্টেডিয়ামে অনুশীলন করেছিলেন।

এছাড়াও একাধিক বিষয়ে দিল্লি পুলিশের কাছে ৩৭ বছরের কুস্তিগীরের বিরুদ্ধে অভিযোগ ওঠে। একাধিক অভিযোগের ভিত্তিতে দিল্লি পুলিশ জামিন অযোগ্য ধারা জারি করে। কিন্তু তারপর হঠাৎই ফেরার হয়ে যায় সুশীল কুমার যা গোটা ক্রীড়ামহলকে স্তম্ভিত করে দেয়। তবে অবশেষে তাকে গ্রেপ্তার করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, সুশীল কুমার দুবারের অলিম্পিক জয়ী কুস্তিগীর। তিনি ২০১২ সালে লন্ডন অলিম্পিকে রূপো জিতেছিলেন এবং ২০০৮ সালে বেজিং অলিম্পিকে ব্রোঞ্জ জিতেছিলেন।



from দেশ – Bharat Barta https://ift.tt/3vfSIvk

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন