নারদ কান্ডে গ্রেফতার ৪ সঙ্গী, তড়িঘড়ি নিজাম প্যালেসে পৌঁছালেন মমতা বন্দ্যোপাধ্যায় - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ১৭ মে, ২০২১

নারদ কান্ডে গ্রেফতার ৪ সঙ্গী, তড়িঘড়ি নিজাম প্যালেসে পৌঁছালেন মমতা বন্দ্যোপাধ্যায়

আজ অর্থাৎ সোমবার সাতসকালে নারদ কান্ডে তদন্তের জন্য গ্রেফতার করা হয় তৃণমূল বিধায়ক ফিরহাদ হাকিমকে। এছাড়াও গ্রেফতার করা হয়েছে মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় এবং শোভন চট্টোপাধ্যায়কে। তাদেরকে ইতিমধ্যেই সিবিআই প্রধান দপ্তর নিজাম প্যালেসে আনা হয়েছে। ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র ও শোভন চট্টোপাধ্যায়কে অ্যারেস্ট মেমোয় সই করানো হয়েছে এবং সূত্র মারফত জানা গিয়েছে যে আজকেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা চার নেতার বিরুদ্ধে চার্জশিট পেশ করবে। এই খবর পেয়ে সিবিআই প্রধান দপ্তর নিজাম প্যালেসে পৌঁছেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

আজ সকালে ফিরহাদ হাকিমের বাড়িতে সকাল-সকাল উপস্থিত হন সিবিআই গোয়েন্দা বাহিনী। এছাড়া তার বাড়ির চারপাশের অঞ্চল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের দিয়ে মুড়ে ফেলা হয়। বাড়িতে সিবিআই গোয়েন্দা বাহিনী প্রবেশ করে ফিরহাদ হাকিমের সাথে কথা বললেন ১৫ মিনিট। তারপর হঠাৎ করেই গ্রেপ্তার। তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভের মাঝেই কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের তৎপরতায় তাকে নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয়। গাড়িতে ওঠার সময় এই তৃণমূল বিধায়ক বলেছেন, “আমাকে গ্রেফতার করা হচ্ছে। আদালতে দেখে নেব।” অন্যদিকে গ্রেপ্তার করা হয়েছে সুব্রত মুখোপাধ্যায়, শোভন চট্টোপাধ্যায় এবং মদন মিত্রকে। তাদেরকেও ইতিমধ্যে সিবিআই দপ্তরে নিয়ে আসা হয়েছে।

 

অন্যদিকে ঘটনা প্রসঙ্গে তৃণমূলের বর্ষিয়ান নেতা সৌগত রায় বলেছেন, “মোদী শাহের নির্দেশে সব হচ্ছে। আদালতে মোকাবিলা হবে। রাজনৈতিক প্রতিহিংসামূলক কাজ হচ্ছে এখন। নির্বাচনে হেরে গেছে বলে এইসব করছে। সিবিআই তো খাঁচাবন্দি তোতা।”



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3eRWBAS

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন