অ্যারেস্ট মেমোয় সই করান হল ফিরহাদ-মদন-শোভন-সুব্রতকে, চার্জশিট পেশ আজই - Get Breaking & Latest Bengali News Online

Breaking

সোমবার, ১৭ মে, ২০২১

অ্যারেস্ট মেমোয় সই করান হল ফিরহাদ-মদন-শোভন-সুব্রতকে, চার্জশিট পেশ আজই

নারদ কান্ডে আজ সাতসকালে গ্রেপ্তার হলেন তৃণমূল বিধায়ক ফিরহাদ হাকিম। তার বাড়িতে সকাল-সকাল উপস্থিত হন সিবিআই গোয়েন্দা বাহিনী। এছাড়া তার বাড়ির চারপাশের অঞ্চল কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের দিয়ে মুড়ে ফেলা হয়। বাড়িতে সিবিআই গোয়েন্দা বাহিনী প্রবেশ করে ফিরহাদ হাকিমের সাথে কথা বললেন ১৫ মিনিট। তারপর হঠাৎ করেই গ্রেপ্তার। তৃণমূল কর্মী সমর্থকদের বিক্ষোভের মাঝেই কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের তৎপরতায় তাকে নিজাম প্যালেসে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে গ্রেপ্তার করা হয়েছে সুব্রত মুখোপাধ্যায়, শোভন চট্টোপাধ্যায় এবং মদন মিত্রকে। তাদেরকেও ইতিমধ্যে সিবিআই দপ্তরে নিয়ে আসা হয়েছে।

সিবিআই সূত্রে জানা গিয়েছে, তৃণমূল বিধায়কের গ্রেফতার করার জন্য অনুমতি নেওয়া হয়েছিল বিধানসভা স্পিকারের কাছে। তদন্তের স্বার্থে তিনি তাতে সম্মতি দিয়েছিলেন। অন্যদিকে নারদ কান্ড সম্বন্ধিত তদন্তের জন্য চার নেতাকে গ্রেফতারের বিষয়ে রাজ্যপাল জগদীপ ধনকরের সাথে আলোচনা হয়েছিল। তিনি নিজেও সিবিআইকে ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, শোভন চট্টোপাধ্যায় এবং মদন মিত্রকে তদন্তের জন্য গ্রেফতার করার অনুমতি দিয়েছিলেন। ইতিমধ্যেই চার নেতাকে সিবিআই প্রধান দপ্তর নিজাম প্যালেসে আনা হয়েছে। তারপর তাদের অ্যারেস্ট মেমোয় সই করানো হয়। জানা গিয়েছে যে আজকেই সিবিআই গ্রেফতার করে চার্জশিট পেশ করবে।

ফিরহাদ হাকিমকে গ্রেফতার করার সময় তার বাড়ির বাইরে তৃণমূল কর্মী সমর্থকরা বিক্ষোভ শুরু করে এবং পথ অবরুদ্ধ করে। তবে কেন্দ্রীয় জওয়ানরা তা হটিয়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সিবিআইয়ের গাড়ি যাওয়ার সুযোগ করে দেয়। গাড়িতে ওঠার সময় ফিরহাদ হাকিম বলেছেন, “আমাকে গ্রেফতার করা হচ্ছে। আদালতে দেখে নেব।”



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3ompvfA

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন