জেল থেকে বাড়ি ফিরলেন বিধ্বস্ত ফিরহাদ হাকিম, গৃহবন্দি নিশ্চিত করতে বসছে সিসিটিভি - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ২১ মে, ২০২১

জেল থেকে বাড়ি ফিরলেন বিধ্বস্ত ফিরহাদ হাকিম, গৃহবন্দি নিশ্চিত করতে বসছে সিসিটিভি

চলতি সপ্তাহের প্রথম দিন সোমবার সাতসকালে সিবিআই গোয়েন্দারা বাড়িতে ঢুকে এসে নাটকীয়ভাবে গ্রেপ্তার করেছিল ফিরহাদ হাকিমকে। সাথে গ্রেপ্তার হয়েছিলেন মদন মিত্র, সুব্রত মুখোপাধ্যায় ও শোভন চ্যাটার্জি। তারপর কলকাতা হাইকোর্টের নির্দেশে ৪ দিন জেল খেটেছেন চার নেতা। তবে আজ অবশেষে বাড়ি ফিরলেন রাজ্যের পরিবহনমন্ত্রী ফিরহাদ হাকিম। তবে বাড়ি ফিরলেও আগামী সোমবার পর্যন্ত কলকাতা হাইকোর্ট চার নেতাকে গৃহবন্দি রাখার নির্দেশ দিয়েছে। সেই সোমবার সকালে গ্রেপ্তারির পর আজ অর্থাৎ শুক্রবার রাতে চেতলার বাড়িতে ফিরে এলেন ফিরহাদ হাকিম।

আজ অর্থাৎ শুক্রবার কলকাতা হাইকোর্টের শুনানিতে স্থির হয় যে আপাতত চার নেতাকে পরবর্তী শুনানি কড়া নজরদারিতে গৃহবন্দি করে রাখা হবে। তাই অন্যান্য নেতারা হাসপাতালে থাকলেও জেল থেকে জ্বর গায়ে বাড়ি ফিরেছেন ফিরহাদ হাকিম। আজ সন্ধ্যায় একটি বোলেরো গাড়িতে করে তিনি বাড়ি ফেরেন। তার গাড়ির সামনে চলছিল একটি পাইলট কার। গাড়ি থেকে নামার সময় তৃণমূল নেতাকে যথেষ্ট বিধ্বস্ত লাগছিল। শত অনুরোধেও সাংবাদিকদের সামনে একটি বাক্যের জন্যও মুখ খোলেননি তিনি। জনতার উদ্দেশ্যে হাতজড় করে প্রণাম করে তিনি বাড়িতে ঢুকে যান।

আদালতের নির্দেশ অনুযায়ী সোমবার অব্দি তিনি গৃহবন্দি থাকবেন। গৃহবন্দী দশা সুনিশ্চিত করার জন্য বাড়ির বাইরে বসছে ক্যামেরা। ইতিমধ্যে সব রকম প্রস্তুতি শুরু করে দিয়েছে সিবিআই। প্রত্যেক নেতার গতিবিধির ওপর প্রতি সেকেন্ডে নজর রাখা হবে। অন্যদিকে আগামী সোমবারের শুনানির জন্য কলকাতা হাইকোর্টের পক্ষ থেকে পাঁচ বিচারপতির বৃহত্তর বেঞ্চ গঠন করা হয়েছে।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3hGEy2r

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন