প্রেসিডেন্সি জেলে কিভাবে রাত কাটালেন সুব্রত এবং ফিরহাদ? - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ১৮ মে, ২০২১

প্রেসিডেন্সি জেলে কিভাবে রাত কাটালেন সুব্রত এবং ফিরহাদ?

নারদ কান্ডে তৃণমূল নেতাদের মধ্যে গতকাল রাত্রে সিবিআই ৩ জনকে গ্রেফতার করেছে। এই তিনজনের মধ্যে রয়েছেন ফিরহাদ হাকিম, সুব্রত মুখোপাধ্যায়, এবং মদন মিত্র। তাদের সাথেই ছিলেন প্রাক্তন বিজেপি নেতা শোভন চট্টোপাধ্যায়। জামিন পাওয়ার কথা ছিল কিন্তু হাইকোর্টের হস্তক্ষেপে সেই জামিনটা হলো না। ফলে সোমবার রাত প্রেসিডেন্সি জেলে কাটাতে হলো সুব্রত এবং ফিরহাদকে।

সোমবার রাত দেড়টা নাগাদ নিজাম প্যালেসে সিবিআই দপ্তর থেকে প্রেসিডেন্সি সংশোধনাগারের দিকে নিয়ে যাওয়া হল ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখোপাধ্যায়, মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায় কে। ভোররাতে মদন মিত্র এবং শোভন চট্টোপাধ্যায় অসুস্থ বোধ করায় তাদের দুজনকে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় কিন্তু সংশোধনাগারে ফিরহাদ হাকিম সুব্রত মুখোপাধ্যায় রাত কাটিয়েছেন।

নিজাম প্যালেস থেকে বেরোনোর সময় কান্নায় ভেঙে পড়েছিলেন ফিরহাদ হাকিম। সংশোধনাগারের তরফ থেকে জানানো হয়েছে, রাজ্যের এই দুই মন্ত্রী গতকাল রাত সম্পূর্ণরূপে না ঘুমিয়ে কাটিয়েছেন। মঙ্গলবার সকালে দুজনে চা বিস্কুট খেয়েছেন। তারপর সকালে বাড়ি থেকে আসা ব্রেকফাস্ট খেয়েছেন ফিরহাদ হাকিম।

ফিরহাদ এর স্ত্রী তার সাথে দেখা করতে গিয়েছিলেন, কিন্তু নিয়মের বাধ্যবাধকতা থাকার কারণে দেখা করা সম্ভব হয়নি। দুপুরে ফিরহাদ হাকিম এর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন কলকাতা পুরসভার প্রশাসনিক বোর্ডের সদস্য অতীন ঘোষ। প্রসঙ্গত অতীন ঘোষ কাশিপুর বেলগাছিয়া কেন্দ্রের তৃণমূল বিধায়ক। যদিও ফিরহাদ হাকিম এর সঙ্গে অতীন ঘোষ কথা বলতে পারেননি। পুলিশ সুপার মারফত তারা দুজনে কথা বিনিময় করেছেন।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3fpkT4A

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন