‘সুপারফ্লপ ক্যাজুয়াল বৈঠক’, প্রধানমন্ত্রীর বৈঠক নিয়ে রাজনীতি করছেন, মমতাকে কটাক্ষ শুভেন্দুর - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ২১ মে, ২০২১

‘সুপারফ্লপ ক্যাজুয়াল বৈঠক’, প্রধানমন্ত্রীর বৈঠক নিয়ে রাজনীতি করছেন, মমতাকে কটাক্ষ শুভেন্দুর

করোনা সংক্রমনের দ্বিতীয় আঘাতে রীতিমতো নাজেহাল হয়ে পড়েছে গোটা দেশের মানুষ। তাই গতকাল একাধিক রাজ্যের জেলাশাসক ও মুখ্যমন্ত্রীদের সাথে ভার্চুয়াল বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেই বৈঠকে উপস্থিত ছিলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু ভার্চুয়াল বৈঠক শেষে মমতার অভিযোগ যে তাকে এক সেকেন্ডের জন্যও কথা বলতে দেওয়া হয়নি। সুপার ফ্লপ ক্যাজুয়াল বৈঠক। তবে মমতার এমন বক্তব্যের তীব্র কটাক্ষ করেছেন নন্দীগ্রামের বিধায়ক তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি মমতাকে কটাক্ষ করে একাধিক টুইট লিখে বলেছেন, “নিজের স্বভাবের মতই প্রধানমন্ত্রীর সাথে বৈঠকের রাজনীতিকরণ করার চেষ্টা করছে মমতা বন্দ্যোপাধ্যায়।”

শুভেন্দু অধিকারী টুইটে বলেছেন, “গতকালের বৈঠকে যে ৭ জন জেলাশাসক বলার সুযোগ পেয়েছেন তাদের মধ্যে ৫ জন ও বিজেপি শাসিত রাজ্যের। তারা হল মহারাষ্ট্র, রাজস্থান, অন্ধপ্রদেশ, ছত্রিশগড় ও কেরলের। বৈঠকটি ছিল জেলাশাসকদের নিয়ে। মুখ্যমন্ত্রীরা আমন্ত্রিত ছিলেন। প্রধানমন্ত্রী মোদী যুক্তরাষ্ট্রীয় ব্যবস্থায় বিশ্বাস করেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় বিশ্বাস করেন দ্বন্দ্বমূলক যুক্তরাষ্ট্রীয় ব্যবস্থায়।”

এছাড়া শুভেন্দু অধিকারী বলেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় স্বভাবসিদ্ধ ভঙ্গিতে প্রধানমন্ত্রীর সাথে বৈঠকের রাজনীতিকরণ করছেন। গত কয়েক মাসে প্রধানমন্ত্রী করোনা নিয়ে মুখ্যমন্ত্রীদের সাথে একাধিক বৈঠক করেছেন। কিন্তু প্রশ্ন মমতা বন্দ্যোপাধ্যায় তারমধ্যে কটায় উপস্থিত ছিলেন? জবাব হল, “শূন্য”। প্রধানমন্ত্রীর সাথে জেলাশাসকের বৈঠকে তাকে পৌঁছে দেওয়া হয়নি বলে এখন তিনি হইচই শুরু করেছেন।



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3yt9MjB

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন