বয়স ১ মাস ছুঁই ছুঁই, ছেলের কানে গায়ত্রী মন্ত্র শোনাচ্ছেন ‘মা’ অনিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ৬ মার্চ, ২০২১

বয়স ১ মাস ছুঁই ছুঁই, ছেলের কানে গায়ত্রী মন্ত্র শোনাচ্ছেন ‘মা’ অনিতা, মুহূর্তে ভাইরাল ভিডিও

10ই ফেব্রুয়ারি মা হয়েছেন অভিনেত্রী অনিতা হসনন্দানি (Anita Hasnandani)। এদিন মুম্বইয়ের একটি বেসরকারী হাসপাতালে জন্ম হয়েছে অনিতার পুত্রসন্তানের। অনিতার স্বামী রোহিত রেড্ডি (Rohit Reddy) সোশ্যাল মিডিয়ায় পুত্রসন্তানের জন্মসংবাদ শেয়ার করেছিলেন। এরপর থেকেই তাঁর কমেন্ট বক্স ভরে যায় নেটিজেনদের শুভেচ্ছাবার্তায়। অনিতা ও রোহিত তাঁদের পুত্রসন্তানের নাম রেখেছেন ‘আরভ'(Arav)। এর মধ্যেই বেবি ডায়াপার প্রস্তুতকারক সংস্থা ‘প‍্যাম্পারস’-এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অনিতা ও তাঁর পুত্রসন্তান আরভ। ইন্সটাগ্রামে ‘প‍্যাম্পারস’-এর একটি স্টীল অ্যাড শেয়ার করেছেন অনিতা। ছবিতে তাঁর কোলে রয়েছে আরভ। পাশে রাখা রয়েছে ‘প‍্যাম্পারস বেবি ডায়াপার্স’-এর কয়েকটি প‍্যাকেট।

কিছুদিন আগেই অভিনব ভিডিওর মাধ্যমে আরভের ছবি শেয়ার করেছেন অনিতা। অনিতার শেয়ার করা এই ভিডিওতে দেখা যাচ্ছে অনিতার বেবিবাম্প বার্স্ট করে জন্ম হচ্ছে আরভের। তবে পুরোটাই কিন্তু এডিটিং-এর মজাদার কারসাজির মাধ্যমে করা হয়েছে। টেলিকুইন একতা কাপুর (Ekta kapoor) অনিতার খুব ভালো বন্ধু। বালাজী টেলিফিল্মস-এর অন্যতম গুরুত্বপূর্ণ মুখ অনিতা। একতা নিজের ইন্সটাগ্রাম স্টোরিতে অনিতার মা হওয়ার কথা শেয়ার করে বলেছেন, এটি তাঁর জীবনের একটি অপূর্ব সুন্দর মুহূর্ত।

সম্প্রতি অনিতা ও আরভের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে আরভের কানে গায়ত্রী মন্ত্র গেয়ে শোনাচ্ছেন তার মা অনিতা। ধীরে ধীরে উচ্চারণ করে গায়ত্রী মন্ত্র গেয়েছেন অনিতা যাতে নবজাতকের কোনো অসুবিধা না হয়। অনিতা ও আরভের এই মিষ্টি ভিডিওটির প্রশংসা করেছেন নেটিজেনরা।

https://ift.tt/38fqveR



from বিনোদন – Bharat Barta https://ift.tt/30lZEcy

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন