ছোট বয়সে মা-বাবাকে হারিয়েছেন ‘কে আপন কে পর’ সিরিয়ালের ‘জবা’, পল্লবীর লড়াইটা বেশ কঠিন - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ৭ মার্চ, ২০২১

ছোট বয়সে মা-বাবাকে হারিয়েছেন ‘কে আপন কে পর’ সিরিয়ালের ‘জবা’, পল্লবীর লড়াইটা বেশ কঠিন

‘কে আপন কে পর’ সিরিয়ালের ‘জবা’-কে দেখা যেত পরিবারের জন্য লড়াই করতে। বাড়ির কাজের মেয়ে জবার আইন পাশ করে উকিল হওয়া এবং তারপর বাড়ির ছোট বৌ হয়ে ওঠার ঘটনা হার মানিয়েছিল রূপকথার গল্পকেও। জবার চরিত্রে পল্লবী শর্মা (Pallavi sharma)-র অভিনয় ছিল যথাযথ। বিভিন্ন সময় সাক্ষাৎকারে পল্লবী জানিয়েছেন, তাঁর জীবনের লড়াইয়ের সঙ্গে জবার লড়াই মিলে যায়। এই কারণে জবার চরিত্র নিখুঁত ভাবে ফুটিয়ে তুলতে পেরেছিলেন তিনি।

সম্প্রতি ‘দিদি নং 1′ -এ এসেছিলেন পল্লবী। ‘দিদি নং 1′-এ শোয়ের সঞ্চালিকা রচনা ব্যানার্জি (Rachana Banerjee)-র সঙ্গে দেখা করে উচ্ছ্বসিত পল্লবী জানালেন নিজের জীবনের কথা। হাওড়ার মেয়ে পল্লবী দ্বিতীয় শ্রেণীতে পড়াকালীন ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে মারা যান তাঁর মা। পল্লবীর বাবা এবং দাদা তাঁর মাকে চেন্নাই নিয়ে যেতেন চিকিৎসার জন্য। সেই সময় ছোট্ট পল্লবী তাঁর পিসির কাছে থাকতেন। পিসি তাঁকে মায়ের অভাব বুঝতে দেননি। দশম শ্রেণীর আইসিএসই পরীক্ষার প্রথম দিন মারা যান পল্লবীর বাবা। পরীক্ষা দিয়ে এসে বাবার সৎকার করেছিলেন পল্লবী। সেই কঠিন পরিস্থিতির মধ্যেও সফলভাবে আইসিএসই পরীক্ষায় উত্তীর্ণ হয়েছিলেন পল্লবী। স্কুলজীবন শেষ করে ভবানীপুর কলেজে ভর্তি হন পল্লবী।

পল্লবীর পিসি অভিনয় করতেন। পিসির সঙ্গে মাঝে মাঝেই স্টুডিওতে আসতেন পল্লবী। সেই সময় থেকে অভিনয়ের প্রতি তাঁর আগ্রহ তৈরী হতে থাকে। ক্রমশ পরিচয় হয় পরিচালকদের সঙ্গে। অডিশন দিয়ে ধারাবাহিকে অভিনয়ের সুযোগও আসে একসময়। ‘কে আপন কে পর’ তাঁকে এনে দেয় সাফল্য। তাঁকে অভিনেত্রী হিসাবে মর্যাদা দেওয়ার জন্য পল্লবী ধন্যবাদ জানিয়েছেন দর্শকদের। বর্তমানে পল্লবী তাঁর দাদা-বৌদি ও একরত্তি ভাইঝির সঙ্গে থাকেন।



from বিনোদন – Bharat Barta https://ift.tt/2Op4hzX

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন