শরীর ফেনা দিয়ে ঢাকা, স্নানঘরের ছবি পোস্ট করে ভাইরাল হলেন সুস্মিতা সেনের ভাতৃবধূ - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ৫ মার্চ, ২০২১

শরীর ফেনা দিয়ে ঢাকা, স্নানঘরের ছবি পোস্ট করে ভাইরাল হলেন সুস্মিতা সেনের ভাতৃবধূ

সুস্মিতা সেন (Susmita sen) মানেই একরাশ বিতর্ক। একইসঙ্গে নারীশক্তির প্রতীক তিনি। সুস্মিতা যতবার ক্যামেরার সামনে এসে দাঁড়ান, ততবার চারিদিক ঝলমলিয়ে ওঠে। কিন্তু তাঁর পরিবারের সদস্যরাও যে কম যান না, তাও এবার বোঝা গেল। 2019 সালের জুন মাসে সুস্মিতার ভাই রাজীব সেন ( Rajib sen)-এর সঙ্গে বিয়ে হয় মডেল-অভিনেত্রী চারু আসোপা (charu ashopa)-র। 2020 সালের সেপ্টেম্বর মাসে রাজীব ও চারুর বিবাহ বিচ্ছেদের জল্পনা শুরু হয়। কিন্তু পরে সুস্মিতার মধ্যস্থতায় সমস্যার সমাধান হয়। চারু, রাজীব ও পরিবারের বাকি সদস্যদের নিয়ে নিউ ইয়ার সেলিব্রেশনের জন্য সুস্মিতা উড়ে যান দুবাই।

তবে এবার চারু ক্রমশ নেটদুনিয়ায় আগুন ধরাতে শুরু করেছেন। সম্প্রতি ইন্সটাগ্রামে একাধিক ছবি শেয়ার করেছেন চারু। তার মধ্যে একটি ছবি তুমুল ভাইরাল হয়েছে। ছবিতে চারুকে দেখা যাচ্ছে বাথসল্টের ফেনায় ভর্তি জাকুজিতে স্নান করতে। চারুর পরনে রয়েছে কালো রঙের বিকিনি।

এই মুহূর্তে গোয়ায় ছুটি কাটাচ্ছেন চারু ও রাজীব। চারুর এই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর সঙ্গে সুস্মিতার তূলনা শুরু হয়ে গিয়েছে। তবে বুদ্ধিমতী চারু এই তূলনাকে ইতিবাচক ভাবেই নিয়েছেন। তবে সুস্মিতার পছন্দ হয়েছে চারুর ছবি।



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3sWkH1x

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন