হাত কাঁপত, লজ্জা লাগত! ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন রণবীর, অসন্তুষ্ট জয়া বচ্চন - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ৫ মার্চ, ২০২১

হাত কাঁপত, লজ্জা লাগত! ঐশ্বর্যর সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে মুখ খুললেন রণবীর, অসন্তুষ্ট জয়া বচ্চন

রণবীর কাপুর (Ranbir kapoor) বরাবর ভার্সেটাইল অভিনেতা। তিনি যে কোনো দৃশ্যে অভিনয় করতে ভয় পেয়েছেন, একথা বিশ্বাসযোগ্য নয়। কিন্তু তবু তিনিও ভয় পেয়েছিলেন। কয়েক বছর আগে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ফিল্মে ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)-এর সঙ্গে অভিনয় করেছিলেন রণবীর। ঐশ্বর্য রণবীরের থেকে সিনিয়র। তাঁর স্টারডমও রণবীরের থেকে অনেক বেশি। ঐশ্বর্য যখন ‘মিস ওয়ার্ল্ড’ হয়েছিলেন তখন রণবীর অনেকটাই ছোট। সেই ঐশ্বর্য রাইয়ের সঙ্গে অভিনয়ের সময় যথেষ্ট নার্ভাস হয়ে পড়েছিলেন রণবীর।

‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ফিল্মে রণবীরের সঙ্গে ঐশ্বর্যর কয়েকটি অন্তরঙ্গ দৃশ্য ছিল। অন্তরঙ্গ দৃশ্যগুলিতে ঐশ্বর্যকে ছুঁতে অথবা তাঁর গালে হাত দিতে রীতিমত ভয় পেতেন রণবীর। কিন্তু ঐশ্বর্যর ব্যবহারে ধীরে ধীরে তাঁর ভয় কেটে যায়। রণবীরের সঙ্গে ঐশ্বর্যর অন্তরঙ্গ দৃশ্য নিয়ে রণবীর মুখ খুলতেই ঝড় বয়ে যায় বচ্চন পরিবারে। এমনকি অভিষেক (Abhishek Bachchan) ও ঐশ্বর্যর মধ্যে রীতিমত অশান্তি শুরু হয়। শোনা যেতে থাকে, ঐশ্বর্যর সঙ্গে অভিষেকের বিবাহ বিচ্ছেদ হতে পারে। কিন্তু পরবর্তীকালে অশান্তি মিটে গেলেও জয়া বচ্চন (Jaya Bachchan)-এর মনে এই ঘটনা রেশ রেখে যায়।

জয়া ও ঐশ্বর্যর মধ্যে ঠান্ডা লড়াইয়ের কথা ইন্ডাস্ট্রির কারও অবিদিত নয়। ফলে ঐশ্বর্যর অভিনয় প্রসঙ্গে বলতে গেলেই জয়ার কথায় একাধিকবার উঠে এসেছে এই অন্তরঙ্গ দৃশ্য নিয়ে অশান্তির কথা। এর আগেও ‘ধুম-3′-তে ঐশ্বর্য ও হৃত্বিক রোশন (Hritwik Roshan)-এর অন্তরঙ্গ দৃশ্য নিয়ে বচ্চন পরিবারে অশান্তি শুরু হয়েছিল। কিন্তু পরে সেই ঘটনা ধামাচাপা পড়ে যায়।



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3rrqs7q

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন