ফাঁকা রাস্তায় মোটরবাইক চালালেন অভিনেত্রী গীতশ্রী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ১০ মার্চ, ২০২১

ফাঁকা রাস্তায় মোটরবাইক চালালেন অভিনেত্রী গীতশ্রী, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

অভিনেত্রী গীতশ্রী রায় (Geetoshri Roy) ইদানিং সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ থাকেন। লকডাউনের ফলে এন্টারটেনমেন্ট ইন্ডাস্ট্রি অনেকটাই সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে পড়েছেন। সকলেই নিজেদের বিভিন্ন মুহূর্ত শেয়ার করছেন সোশ্যাল মিডিয়াতে। গীতশ্রীও তার ব্যতিক্রম নন। তিনি নিজের মন খারাপের কথাও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। 2011 সালে জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘রাশি’র মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেছেন গীতশ্রী। ‘রাশি’র নামভূমিকায় অভিনয় করেছিলেন তিনি।

তবে ‘রাশি’র পর থেকে গীতশ্রীকে আর মুখ্য চরিত্রে দেখা যায়নি। এরপর থেকে সাধারণতঃ ক‍্যারেক্টার রোলে অভিনয় করতে দেখা গেছে গীতশ্রীকে। এমনকি বাংলা ফিল্মে ছোট চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও কয়েকটি শর্ট ফিল্মে অভিনয় করেছেন গীতশ্রী। তবে ইন্সটাগ্রামে গীতশ্রী প্রবল জনপ্রিয়।

সম্প্রতি আন্তর্জাতিক নারীদিবস উপলক্ষ্যে গীতশ্রী নিজের একটি ভিডিও শেয়ার করেছিলেন। ভিডিওতে ঝড়ের গতিতে বাইক চালাতে দেখা গেছে গীতশ্রীকে। দক্ষ চালকের মতো বাইক চালিয়েছেন তিনি। গীতশ্রীর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটি শেয়ার করে গীতশ্রী সবাইকে নারীদিবসের শুভেচ্ছা জানিয়েছেন।



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3l3IERO

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন