ভালো নেই রণবীর কাপুর, জানালেন কাকা রণধীর কাপুর - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

ভালো নেই রণবীর কাপুর, জানালেন কাকা রণধীর কাপুর

অভিনেতা রণবীর কাপুর (Ranbir kapoor) সবসময়ই চর্চার মধ্যে থাকেন। এই মুহূর্তে নেটদুনিয়ায় জল্পনা শুরু হয়েছিল। কারণ কিছুদিন আগে রণবীরের কাকা রণধীর কাপুর (Randhir kapoor) সংবাদমাধ্যমে জানিয়েছিলেন রণবীরের শরীর ভালো নেই। তবে রণবীরের কি হয়েছে তা জানেন না বলেছিলেন রণধীর। এরপর নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে রণবীরের মা নিতু কাপুর (Nitu kapoor) জানিয়েছেন, রণবীর কোভিড-19 -এ আক্রান্ত হয়েছেন।

নিতু জানিয়েছেন, রণবীর এই মুহূর্তে মুম্বইয়ে নিজের বাড়িতে, নিজের ঘরেই কোয়ারেন্টিনে রয়েছেন। নিজেকে ফিট রাখার জন্য নিয়মিত হালকা যোগাসন করছেন তিনি। এছাড়াও চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ ও পথ‍্য সেবন করছেন রণবীর। সব মিলিয়ে রণবীর শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছেন নিতু।

2020 সালের ডিসেম্বর মাসে পঞ্জাবে ‘যুগ যুগ জিও’ ফিল্মের শুটিং করতে গিয়ে নিতু নিজেও করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেই সময় নিতু কোয়ারেন্টিনে ছিলেন এবং ধীরে ধীরে সুস্থ হয়ে আবারও ফিরে এসেছিলেন শুটিং ফ্লোরে। এই মুহূর্তে মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি ক্রমশ আবারও বৃহৎ আকার ধারণ করছে। মহারাষ্ট্র সরকার আংশিক লকডাউনের সিদ্ধান্ত নেওয়ার কথা ভাবছেন।

চলতি বছরে মুক্তি পেতে চলেছে অয়ন মুখোপাধ্যায় (Ayan mukhopadhyay) পরিচালিত ফিল্ম ‘ব্রহ্মাস্ত্র’। এই ফিল্মে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট (Alia bhatt)। কিছুদিন আগেই শেষ হয়েছে ‘শমশেরা’-র শুটিং। এই ফিল্মে রণবীরের সঙ্গে অভিনয় করছেন বাণী কাপুর (vaani kapoor)



from বিনোদন – Bharat Barta https://ift.tt/30oqvF5

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন