হেরে গিয়েও গণনাকেন্দ্রে কারচুপির অভিযোগ নিয়ে একইভাবে সরব রইলেন ট্রাম্প - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ৮ নভেম্বর, ২০২০

হেরে গিয়েও গণনাকেন্দ্রে কারচুপির অভিযোগ নিয়ে একইভাবে সরব রইলেন ট্রাম্প

ওয়াশিংটন: নিজের দোষে নিজের জায়গা হারিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা। কিন্তু এই একই কথা মনে করছেন না ট্রাম্প নিজে। উল্টে প্রেসিডেন্ট নির্বাচনে জো বাইডেনের কাছে হারার পর ভোট কারচুপির তীব্র অভিযোগ এনেছেন তিনি। যদিও তাঁর এই অভিযোগকে কার্যত পাত্তাই দিচ্ছে না মার্কিন যুক্তরাষ্ট্র। উল্টে বাইডেন ভক্তরা রাস্তায় নেমে উল্লাস করছে। রিপাবলিকানের পক্ষ থেকে জানানো হয়েছে, এই কারচুপির বিরুদ্ধে তারা আইনি পদক্ষেপ নেবে। যদিও তদন্ত শেষ হয়ে সত্যি সামনে আসতে সময় লাগবে বলেও দলের পক্ষ থেকে উল্লেখ করা হয়েছে।

গণনাকেন্দ্রে জানলা এবং দরজা কার্ডবোর্ড লাগিয়ে বন্ধ করে দেওয়া হয়েছিল। এর ফলে ভিতরে কী হয়েছিল, তা কেউ জানে না। তখনই এই কারচুপি হয় বলে অভিযোগ আনেন ট্রাম্প। শনিবার তিনি মন্তব্য করেন যে, ভোটের দিনই পেনসিলভেনিয়ায় জিতে গিয়েছিলেন তিনি। কিন্তু তাও হিসেব উল্টে গেল। এটা এমনি এমনি হয়নি বলেও উল্লেখ করেন সদ্য প্রেসিডেন্ট পথ হারানো ডোনাল্ড ট্রাম্প। এর পাশাপাশি রিপাবলিকানরা এই অন্যায় মেনে নেবে না বলেও হুমকি দিয়েছেন ট্রাম্প।

প্রসঙ্গত, করোনা পরিস্থিতি নিয়ে আমেরিকা যেভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে, তারপরেও প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্পের উদাসীনতা, এমনকি নিজে করোনায় আক্রান্ত হওয়ার পর কোনও কিছু না মেনে মাস্ক ছাড়া হাসপাতাল থেকে রাস্তায় বেরিয়ে পড়া, এই সবকিছু মার্কিনবাসীদের ট্রাম্প বিরোধী করে তুলেছে। যদিও তা মানতে নারাজ ডোনাল্ড ট্রাম্প।



from আন্তর্জাতিক – Bharat Barta https://ift.tt/32nWsyI

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন