এ কি করলেন ঋতাভরী! এভাবেও অভিনন্দন জানানো যায়? - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

এ কি করলেন ঋতাভরী! এভাবেও অভিনন্দন জানানো যায়?

অনুষ্কা শর্মার প্রযোজনায় ২০১৮ তে মুক্তি পেয়েছিলো হিন্দি হরর মুভি পরী। অভিনয়ে ছিলেন অনুষ্কা নিজেও। এই মুভিতে দেখা যায় টলি পাড়ার ঋতাভরীকেও। সম্প্রতি তিনি সোশ্যাল মিডিয়ায় পরী মুভির কয়েকটি সিন্ পোস্ট করেন। তাঁর হাতে একটি সদ্যজাত শিশু আর পাশে রক্তাক্ত অবস্থায় শুয়ে অনুষ্কা। ঠিক এই দৃশ্যের পরই মৃত্যু হয় পরীর। সিনেমার সেই ক্লাইম্যাক্স দৃশ্য অনেকের মনের মধ্যে আবেগের ঝড় তুলেছিল।

এইভাবেই অভিনন্দন জানান ঋতাভরী বিরুষ্কাকে। আর এই ছবি দেখেই নেটদুনিয়ায় এত শোরগোল শুরু হয়েছে। অনেকেই মন্তব্য করেছে, “আপনার কি কোনও কান্ডজ্ঞান নেই? এমন একটা খুশির খবরে এরকম রক্তমাখা একটা ছবি পোস্ট করেছেন আপনি!”, ” ও আর কোনো ছবি পায়নি খুঁজে”, কেউ মন্তব্য করেছেন, ““আপনার কাছে কি অনুষ্কার সঙ্গে আর কোনও ছবি ছিল না শুভেচ্ছা জানানোর জন্য! একটা সেলফি অন্তত পোস্ট করতে পারতেন এই ছবি না দিয়ে।”

Congratulations @anushkasharma and @virat.kohli ❤️ the picture above might look absolutely gory to share such good news…

Gepostet von Ritabhari Chakraborty am Donnerstag, 27. August 2020

এইরকম নানান মন্তব্য উঠে এসেছে ঋতাভরীর পোস্ট করা ছবিকে ঘিরে। অনেকে এমনটাও বলছেন যে, ঋতাভরী কি ফুটেজ পেতে চাইছেন নাকি দেখতে চাইছেন যে তিনি অনুষ্কার সঙ্গে অভিনয় করেছেন।তবে যে যাই বলুক, এই চিত্রের পোস্টার মধ্যে দিয়ে পরী সিনেমার আবেগঘন সিনটা আরেকবার জেগে উঠলো। অনুষ্কা স্বয়ং হয়তো ঋতাভরীর এই পোস্টটি দেখবেন, এটাও তো অনুষ্কার আরেকটি সন্তান। কারণ, সিনেমার প্রতি অনুষ্কার ডেডিকেশন আমরা বহুবার দেখেছি। তাইতো নিজের প্রযোজনায় তৈরী করেছিলেন পরী, যেখানে টলি পাড়ার অনেকে সুযোগও পেয়েছিলেন।

Congratulations @anushkasharma and @virat.kohli ❤️ the video above might look absolutely gory to share such good news…

Gepostet von Ritabhari Chakraborty am Donnerstag, 27. August 2020

The post এ কি করলেন ঋতাভরী! এভাবেও অভিনন্দন জানানো যায়? appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3hPpKfm

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন