নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করলেন অঙ্কিতা মজুমদার, শিগগিরই মা হচ্ছেন অভিনেত্রী - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০

নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করলেন অঙ্কিতা মজুমদার, শিগগিরই মা হচ্ছেন অভিনেত্রী

বিয়ের পরে অঙ্কিতার জীবন যে পুরোপুরি সৌমিত্রময়, একথা একাধিকবার স্বীকার করেছেন তিনি সাক্ষাৎকারে। জড়োয়ার ঝুমকো বাংলা ধারাবাহিকে যিনি জড়োয়া হয়েছিলেন সেই অঙ্কিতার কথাই আমরা বলছি।

২৮ জানুয়ারি কলকাতার একটি হোটেলের লনে বসেছিল অঙ্কিতা-সৌমিত্রর বিয়ের আসর। ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের শাড়িতে সেজেছিলেন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পাল। এবারে এই লকডাউনের ফাঁকেই সুখবর শোনালেন এই টলি অভিনেত্রী। তাই তড়িঘড়ি করে ফটোশ্যুট করলেন অঙ্কিতা মজুমদার পাল। যদিও ১০ মে মাতৃদিবসে স্বামী সৌমিত্র পালের সঙ্গে যৌথভাবে সেই কথাই আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেছিলেন অঙ্কিতা।

এরপরেই বেবি বাম্প নিয়ে নিজের একাধিক ছবি পোস্ট করেন অভিনেত্রী। নানান রকম মুডে অভিনেত্রী পোজ দেন ক্যামেরার সামনে। এই মাসেই হয়তো অঙ্কিতার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। চলুন দেখে নিই অভিনেত্রীর কিছু ফেসবুক পোস্ট।

Soumitra and I are very excited to announce that we are expecting a baby in September. 😍😍😍I could not find a time more…

Gepostet von Ankita Majumder Paul am Sonntag, 10. Mai 2020

The post নিজের বেবি বাম্পের ছবি শেয়ার করলেন অঙ্কিতা মজুমদার, শিগগিরই মা হচ্ছেন অভিনেত্রী appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/2ENYtvp

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন