দুবাইয়ে নতুন জার্সি পরে খেলবে মুম্বই ইন্ডিয়ান্স, দেখুন তারই কিছু ঝলক - Get Breaking & Latest Bengali News Online

Breaking

মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০

দুবাইয়ে নতুন জার্সি পরে খেলবে মুম্বই ইন্ডিয়ান্স, দেখুন তারই কিছু ঝলক


চেন্নাই সুপার কিংস বাদে আইপিএল-এর প্রতিটি ফ্র্যাঞ্চাইজি আইপিএল ২০২০ এর প্রস্তুতি শুরু করে দিয়েছে এবং খেলোয়াড়রা বহুল প্রতীক্ষিত মরসুমের জন্য কঠোর প্রশিক্ষণ নিচ্ছেন। লকডাউনের কারণে বেশিরভাগ ভারতীয় খেলোয়াড় তাদের বাড়িতে সীমাবদ্ধ ছিলেন এবং ফর্মে ফিরে আসতে কোনও প্রকার চেষ্টায় ত্রুটি রাখছেন না। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন্স মুম্বই ইন্ডিয়ান্স, যারা গত সপ্তাহে সংযুক্ত আরব আমিরশাহিতে পৌঁছেছিল, তারাও খেলোয়াড়দের বিচ্ছিন্নতা পর্ব শেষ করার পরে মরসুমের প্রস্তুতি শুরু করেছে। তারা মাহেলা জয়বর্ধনের নেতৃত্বে কোচিং কর্মীদের নজরদারিতে প্রশিক্ষণ নিচ্ছেন। কাইরন পোলার্ড, ক্রিস লিন এবং আরও কয়েকজন খেলোয়াড় শিবিরে দেরিতে পৌঁছবেন বলে জানা যাচ্ছে।
মুম্বাই ইন্ডিয়ান্স এর খেলোয়াড়রা মরসুমের প্রস্তুতি শুরু করার কয়েক দিন পরে, ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা আইপিএল ২০২০-এর জন্য তাদের নতুন ‘সোনালী-নীল’ জার্সি উন্মোচন করে ভক্তদের অবাক করে দিয়েছে। মুম্বই-ভিত্তিক ফ্র্যাঞ্চাইজিটি চারবারের জন্য টুর্নামেন্ট জিতে রেকর্ড করেছে। তাদের প্রথম শিরোপা জয় ২০১৩ সালে এসেছিল, যেখানে মরশুমের মাঝে রোহিত শর্মা রিকি পন্টিংকে সরিয়ে অধিনায়ক হিসাবে জায়গা করে নিয়েছিলেন। দুই বছর পরে তারা আবার ফাইনালে সিএসকে কে পরাজিত করে ট্রফি তুলেছিল। ২০১৭ সালে, তারা স্টিভ স্মিথের নেতৃত্বাধীন রাইজিং পুনে সুপারজায়ান্টের বিরুদ্ধে দুর্দান্ত থ্রিলার জিতেছিল।

২০১৯ সালে, তারা আবারও ফাইনালে এমএস ধোনি নেতৃত্বাধীন সিএসকে কে হারিয়ে ফাইনাল জয়ের নিবন্ধ রচনা করে। চারবারের চ্যাম্পিয়নরা আসন্ন মরসুমেও তাদের দুর্দান্ত ফর্ম চালিয়ে যাওয়ার ব্যাপারে আশা করবে। এবার তাদের তালিকায় কয়েকটি নতুন মুখ যোগ হয়েছে। নিলামের আগে এমআই ট্রেন্ট বোল্ট এবং শেরফেন রাদারফোর্ডকে দিল্লি ক্যাপিটালস থেকে নিয়েছে। তারা ক্রিস লিনকেও তার প্রারম্ভিক মূল্য ২ কোটি টাকায় কিনতেও সক্ষম হয়েছে। এমআই কর্তৃপক্ষ নাথান কুল্টার-নীলকে আট কোটি টাকার একটি বিশাল পরিমাণ অর্থ ব্যয় করে কিনেছে। যদিও এখন পর্যন্ত কোনও কিছুই নিশ্চিত হওয়া যায়নি, তবে মুম্বই ১৯ সেপ্টেম্বর আইপিএল ২০২০-এর উদ্বোধনী খেলায় সিএসকে-র বিপক্ষে ম্যাচটি খেলতে পারবে কিনা তা নিয়ে আশঙ্কা রয়েছে।
The post দুবাইয়ে নতুন জার্সি পরে খেলবে মুম্বই ইন্ডিয়ান্স, দেখুন তারই কিছু ঝলক appeared first on Bharat Barta.


from খেলা – Bharat Barta https://ift.tt/353Lu3F

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন