পাঁচিল বিতর্কের পর এবার তোলাবাজির অভিযোগ উঠল বিশ্বভারতীর বিরূদ্ধে - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

পাঁচিল বিতর্কের পর এবার তোলাবাজির অভিযোগ উঠল বিশ্বভারতীর বিরূদ্ধে

বোলপুর : ফের অভিযোগ বিশ্বভারতীকে ঘিরে। এবার গাড়ি আটকে তোলা তোলার অভিযোগ। জানা গিয়েছে, এদিন সকালে একটি ভ্যান গাড়ি করে গাছের শুকনো ডাল নিয়ে যাচ্ছিল এক ব্যক্তি। অভিযোগ সেই সময় উপাচার্যর বাসভবনের দায়িত্বে থাকা বিশ্বভারতীর নিরাপত্তারক্ষীরা তাকে আটক করে। কাঠ-সহ ভ্যানগাড়িতে বিশ্বভারতী নিরাপত্তা আধিকারিক তাকে ধরে নিয়ে যায়।

অভিযোগ, আটক গাড়িটিকে ছেড়ে দেওয়ার জন্য ৫০০০ টাকা তোলা চাওয়া হয় পিন্টু বাগদি নামে ওই ব্যক্তির কাছ থেকে। টাকা না দেওয়ায় গাড়িটি আটকে রাখা হয়। এমনকি তাকে যারপরনাই হেনস্থাও করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় সেইদিন রাতেই শান্তিনিকেতন থানায় লিখিত অভিযোগ দায়ের করে পিন্টু বাগদি। তিনি বলেন দীর্ঘক্ষণ ভ্যান গাড়িতে আটকে রেখে আমাকে হেনস্তা করে বিশ্বভারতী নিরাপত্তারক্ষীরা আমার কাছে ৫০০০টাকা তোলা চেয়েছে। দিইনি তাই আমার গাড়িও ছাড়েনি। নিরাপত্তারক্ষীদের অধিকার নেই গাড়ি আটকে রাখার। থানায় না দিয়ে আমার গাড়ি আটকে রেখে দেয় বিশ্বভারতী নিরাপত্তারক্ষীরা।

এই প্রসঙ্গে, বিশ্বভারতীর জনসংযোগ আধিকারিক অনির্বান সরকার জানিয়েছেন, আমরা অভিযোগের কথা শুনেছি।গাড়িটি বনদপ্তরে দিয়ে দিয়েছি।পুলিশ নিজের মতো তদন্ত করুক। জেলা পুলিশ সুপার শ্যাম সিং বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত শুরু করেছে পুলিশ।

The post পাঁচিল বিতর্কের পর এবার তোলাবাজির অভিযোগ উঠল বিশ্বভারতীর বিরূদ্ধে appeared first on Bharat Barta.



from রাজ্য – Bharat Barta https://ift.tt/3b1EaGD

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন