ভবিষ্যৎ সন্তান প্রসঙ্গে প্রথমবার প্রকাশ্যে মুখ খুলে কি বললেন বিপাশা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০২০

ভবিষ্যৎ সন্তান প্রসঙ্গে প্রথমবার প্রকাশ্যে মুখ খুলে কি বললেন বিপাশা

ঋদ্ধিমান রায়: বলিউডে যে কজন সুখী দম্পতি রয়েছেন, তাদের মধ্যে অন্যতম জুটি হল করণ সিং গ্রোভার-বিপাশা বসু। এক সময় বলিউডে বিপাশার অঙ্গ প্রদর্শনের আর্ট বিহ্বল করে তুলত সিনেমাপ্রেমীদের। ২০১৫ সালে হিন্দি হরর ছবি ‘এলন’ এর মাধ্যমে একে অপরের ঘনিষ্ঠ হয়ে ওঠেন বিপাশা ও করণ। এরপরেই পরিণয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন দুজনে। আজ চার বছর বৈবাহিক জীবন চুটিয়ে অতিবাহিত করছেন দুজনে।

সম্প্রতি একটি মিডিয়ায় সাক্ষাৎকারে সন্তান প্রসঙ্গে মুখ খোলেন বিপাশা। তাঁদেরকে পরিবার পরিকল্পনা নিয়ে প্রশ্ন করা হলে বিপাশা উত্তরে বলেন,’আমরা এসব কিছু ভগবানের হাতে ছেড়ে দিয়েছি।
বিপাশার কথা শুনে বোঝা যায় শীঘ্রই সন্তান দত্তক নিতে চলেছেন তিনি। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন– যদি আমাদের নিজেদের সন্তান নাও হয়, তবুও অসুবিধা নেই। দেশে অনেক শিশু আছে। আমরা তাদের যত্নও নিতে পারি। এমন বহু শিশু আছে যারা মানুষ হওয়ার ন্যূনতম সুযোগটুকু পায় না। এমন কোনো শিশুর যত্ন নিলে আমরা ভাগ্যবান মনে করব নিজেদের। সেই সমস্ত শিশুদের দেখাও তো আমাদের কর্তব্য।

ভবিষ্যতে এই নিয়ে ভাবা যাবে বলে অবশ্য কৌতূহল জিইয়ে রাখলেন বিপাশা। করণও বিপাশার এই চিন্তা ভাবনাকে সমর্থন জানানোয় তাঁদের শিশু দত্তক নেওয়ার জল্পনা আরো বৃদ্ধি পেল। এর আগেও অবশ্য সন্তান সম্পর্কে বিপাশাকে বেশ কয়বার সংবাদ মাধ্যম প্রশ্ন করেন। কিন্তু প্রত্যেকবারই এই বিষয়টি যত্ন সহকারে এড়িয়ে গেছেন তিনি। এই প্রথম কোনো সাক্ষাৎকারে নিজেদের ভবিষ্যৎ পরিকল্পনার কথা ভাগ করে নিলেন করণ- বিপাশা।

করণ বিপাশার এই মহৎ ভাবনা ইতিমধ্যেই মন জয় করে নিয়েছে নেটিজেনদের।

The post ভবিষ্যৎ সন্তান প্রসঙ্গে প্রথমবার প্রকাশ্যে মুখ খুলে কি বললেন বিপাশা appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/34irN7E

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন