জাস্টিস ফর সুশান্ত! নীরজ, সিদ্ধার্থ ও ফ্ল্যাটের মালিককে ফের তলব সিবিআই-এর - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ২৩ আগস্ট, ২০২০

জাস্টিস ফর সুশান্ত! নীরজ, সিদ্ধার্থ ও ফ্ল্যাটের মালিককে ফের তলব সিবিআই-এর

সুশান্তের মৃত্যুর পর থেকেই সন্দীপ সিংকে নিয়ে চলছিল সমস্যা। হাজারও প্রশ্ন উঠে আসে তাঁকে ঘিরে। সুশান্তের মৃতদেহ তাঁর বান্দ্রার ফ্ল্যাট থেকে নামানো শুরু করে, মর্গে যাওয়া, পুলিশের সঙ্গে যোগাযোগ রাখা সবই করছিলেন সন্দীপ। এখন তাঁকে নিয়েই সন্দেহপ্রকাশ করে সিবিআই। প্রসঙ্গত, আজ দুপুরে, রাঁধুনি নীরজ ও বন্ধু সিদ্ধার্থ পিঠানিকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই।সুত্র অনুযায়ী নীরজের দাবিঃ ‘৫-৬ মাস ধরে অসুস্থ ছিল সুশান্ত’।অন্যদিকে সুশান্তের বন্ধু সিদ্ধার্থ ও সুশান্তের ফ্ল্যাটের মালিক লালবানিকেও জেরা করছে সিবিআই।পাশাপাশি তিন জনকে মুখোমুখি বসিয়ে চলেছে জেরা।

এর আগে নীরজ জানান, ‘৮ ই জুন, কেশভ সবার জন্য রাতের খাবার রান্না করেছিলেন। আমরা স্যার ও রিয়া ম্যামকে রাতের খাবার পরিবেশন করার প্রস্তুতি নিচ্ছিলাম যখন হঠাৎ রিয়া ম্যাম ফোন করে আমাকে তার ব্যাগটি প্যাক করতে বলল। রিয়া ম্যাম তখন খুব রাগান্বিত লাগছিল এবং সে আমাকে বলেছিল একটি আলমারিতে রেখে দেওয়া কাপড়টি প্যাক করতে। তিনি বলেছিলেন যে সে তার জামাকাপড় সংগ্রহ করবে, যা পরে অন্য একটি আলমারিতে ছিল। এবং রাতের খাবার খেয়েই সে তার ভাই শৌভিক চক্রবর্তীর সাথে চলে গেল। সেই সময়, সুশান্ত স্যার সারাক্ষণ ঘরে বসে ছিলেন। একই দিন, রিয়া ম্যাম চলে যাওয়ার পরে সুশান্ত স্যারের বোনের সাথে মিতু সিং বাড়িতে এসেছিল’

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর মামলার তদন্তকারী সিবিআই দল শনিবার বিকেলে মুম্বাইয়ের বান্দ্রায় প্রয়াত অভিনেতার বাসায় পৌঁছে অপরাধের দৃশ্যটি পুনরায় তৈরি করেছিল।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তকারী সিবিআইয়ের বিশেষ তদন্ত দলটি এই মামলার প্রসঙ্গে অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং প্রয়াত অভিনেতার শোবার ঘরের দরজা খোলার বিষয়ে প্রশ্ন করতে পারেন। প্রয়াত অভিনেতার ফ্ল্যাট থেকেও সব প্রমাণ সংগ্রহ করেছেন ফরেনসিক দল। সংস্থার একটি সূত্র জানিয়েছে, ফ্ল্যাট ও ময়নাতদন্তের রিপোর্টের ছবি বিশ্লেষণের জন্য ফরেনসিক দলের সাথে ভাগ করা হবে। মুম্বই পুলিশ যে মামলায় ফোরেনসিক রিপোর্ট করেছেন তাতে পুরোপুরি নির্ভর করতে চান না সিবিআই-এর টিম।

জাস্টিস ফর সুশান্ত সম্পর্কে বিস্তারিত খবর জানার জন্য সঙ্গে থাকুন।

The post জাস্টিস ফর সুশান্ত! নীরজ, সিদ্ধার্থ ও ফ্ল্যাটের মালিককে ফের তলব সিবিআই-এর appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/2E9ajA5

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন