উষ্ণতা মাখানো হট অবতারে মোস্ট ব্যাচেলর রাইমা সেন, প্রকাশ্যে এল বোল্ড লুক - Get Breaking & Latest Bengali News Online

Breaking

শনিবার, ২৯ আগস্ট, ২০২০

উষ্ণতা মাখানো হট অবতারে মোস্ট ব্যাচেলর রাইমা সেন, প্রকাশ্যে এল বোল্ড লুক

রাইমা নাম শুনলেই ভেসে ওঠে টানা টানা চোখ, আবেদনে ভরা মুখ আর কটকট ইংরেজি। না না রাইমার টানটান ইংরেজি শুনতে অনেকেরই ভালো লাগে। এখনো বিয়ের পিঁড়িতে বসেননি মুনমুন তনয়া রাইমা। মোস্ট ব্যাচেলার লিস্টে রাইমার নাম সবার উপরে। এবারে সুচিত্রার মতো সেজে একেবারে সাদা কালো ছবিতে সেজেছেন সুচিত্রা সেনের বড় নাতনি রাইমা। সেই ছবি পোস্ট করেছেন বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে।

 

View this post on Instagram

 

#blackwork #mornings in #blackandwhite 🖤

A post shared by Raima Sen (@raimasen) on

সুচিত্রা সেন ছিলেন সাদা কালো পর্দার সেরা নায়িকা, এরপর রাইমা সেন এসেও সেই ঐতিহ্য জিইয়ে রেখেছেন। কিছু মাস আগেই মুক্তি পেয়েছিলো দ্বিতীয় পুরুষ সিনেমা, যেখানে আবির পরমব্রতর মাঝে দেখা গিয়েছিলো রাইমা কে। মুভিটি যথেষ্ট হিট হয়েছিল। এখানেও এক ত্রিকোণ প্রেম কাহিনী দেখা গিয়েছিলো, যদিও খোকার চরিত্র ছিল এই সিনেমার মধ্যমনি।

রাইমা ও রিয়া দু’জনেই মা ও দিদার পথে হেঁটেছেন। অভিনয়কেই পেশা করেছেন তাঁরা। তবে রিয়ার থেকে বাংলায় রাইমার কাজ অনেক বেশি। একের পর এক ভাল ছবি করেছেন তিনি টলিউডে। বয়স ৪০ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রায় প্রতিদিনই নিজের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে রাইমা তাঁর নিজের একগুচ্ছ ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন। কখনো পরনে লাল শাড়ী তো কখনো ব্ল্যাক ড্রেসে বোল্ড লুকে অবতার হয়েছেন তিনি।

এবারেও উন্মুক্ত বক্ষযুগলে হাজির হয়েছেন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে। দিয়েছেন একের পর এক তাকে লাগানো ছবি। রাইমার ভক্তদের দেওয়া ব্ল্যাক হার্টে ভোরে গেছে কমেন্ট বক্স। রাইমার বাহারি চুল, রেড হট জুতো আর আবেদনে ভরা মুখ তোলপাড় করে দিতে পারে বহু পুরুষের হৃদয়। তারই এক ঝলক রইলো আপনাদের জন্যে।

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen) on

 

View this post on Instagram

 

A post shared by Raima Sen (@raimasen) on

The post উষ্ণতা মাখানো হট অবতারে মোস্ট ব্যাচেলর রাইমা সেন, প্রকাশ্যে এল বোল্ড লুক appeared first on Bharat Barta.



from বিনোদন – Bharat Barta https://ift.tt/3b5So9e

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন