বন্যায় বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়ালেন বিরাট-অনুষ্কা - Get Breaking & Latest Bengali News Online

Breaking

রবিবার, ২ আগস্ট, ২০২০

বন্যায় বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়ালেন বিরাট-অনুষ্কা


দেশে এই করোনা ভাইরাস এর ফলে অতিমারির এবং এর মধ্যেই বিহার এবং আসামে বন্যায় বিধ্বস্ত মানুষরা কোনভাবে দিন কাটাচ্ছে। তাদেরকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে কিছু কিছু মানুষ। এছাড়াও নামিদামি সংস্থা রও হাত বাড়িয়ে দিচ্ছে তাদের উদ্ধার করার জন্য।
বিরাট কোহলি তাদের দিকে সাহায্যের হাত বাড়াতে অনুরোধ করেছে নেটিজেনদের। যেই সংস্থাগুলিকে তারাব সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সেখানে অন্যদেরও বলছেন কিছু সাহায্য করতে। তিনি ইনস্টাগ্রামে দুদিন আগেই পোস্ট করেছিলেন এবং লিখেছিলেন, “যখন আমাদের দেশটি করোনভাইরাস মহামারীর মধ্যে রয়েছে, আসাম এবং বিহারের লোকেরাও বিধ্বস্ত বন্যার কারণে দুর্ভোগ পোহাতে হচ্ছে যা এতগুলি জীবন ও জীবিকা ক্ষতিগ্রস্থ করেছে। আমরা আসাম ও বিহারের জনগণের জন্য প্রার্থনা অব্যাহত রাখার সময়, অনুষ্কা এবং আমি বন্যার ত্রাণ ও কল্যাণে বিশ্বাসযোগ্য কাজ করে চলেছে এমন, এই তিনটি সংস্থাকে সমর্থন দিয়ে অভাবীদের সহায়তা করার অঙ্গীকারও করেছি। যদি এটি আপনার সাথে অনুরণিত হয় তবে দয়া করে এই সংস্থাগুলির মাধ্যমে এই রাজ্যগুলিকে সহায়তা করার জন্য পৌঁছান। অনুষ্কা ও বিরাট”।

এই পোস্টের পর তারেক কমেন্ট বক্সে অনেকেই সাহায্যের হাত বাড়ানোর প্রতিশ্রুতি দিয়েছেন। তাকে এই সাহায্যের জন্য বহু মানুষ ধন্যবাদ জানিয়েছেন।
The post বন্যায় বিধ্বস্ত মানুষদের পাশে দাঁড়ালেন বিরাট-অনুষ্কা appeared first on Bharat Barta.


from খেলা – Bharat Barta https://ift.tt/2EIQW0D

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন